আনুশকার ছোট্টবেলায় সুজি!

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৬

আনুশকার ছোট্টবেলায় সুজি!

gggg

বিনোদন ডেসজ : বালিপাড়ার ভাইজান খেত সুপারস্টার সালমান খান। তার হাত ধরে বলিউডে অসংখ্য তারকা অভিনেতা অভিনেত্রীরা সুযোগ করে নিয়েছেন, প্রতিষ্ঠা পেয়েছেন বলিউডে। এবার তার হাত ধরে মহা সুযোগ পেল তারই এক ছোট্ট ভক্ত সুজি!

চলতি বছরে শাহরুখ খান অভিনীত ‘ফ্যান’ ছবির ট্রেলার প্রকাশের তিন দিনের মাথায় হুবুহু আরেক ট্রেলার রিলিজ দিয়ে ভারতে আলোচনায় চলে আসেন এক তরুণ। ভিএফএক্স ব্যবহার করে শাহরুখের ‘ফ্যান’ ছবিতে ভক্ত সৌরভের জায়গায় তিনি তার নিজেকেই বসিয়ে দিয়েছিলেন। আর তা যখন বলিউড বাদশা শাহরুখের চোখে পড়ে তখন ওই তরুণকে ডেকে এনে নিজের হাউজেই চাকরি দেন শাহরুখ। ভক্তের প্রতি শাহরুখের এমন মহানুভবতার পর এবার খবর পাওয়া গেল এক ছোট্ট ভক্তের প্রতি সালমান খানের মহানুভবতার!

গত বছর জুলাইয়ে মুক্তি পায় মেধাবী নির্মাতা কবির খানের আলোচিত সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। ছবিটি ভারতের ইতিহাসে সবচেয়ে আয় করা সিনেমাগুলোরও একটি। ছবিটি দেখে চোখে জল পড়েনি এমন দর্শক খুঁজে পাওয়াও ছিল বিরল। আর এই্ ছবি দেখে সেসময় সুজি নামের এক সালমান খানের ছোট্টভক্ত কেঁদেকেটে অস্থির করে ফেলেছিলেন। সুজির এমন কান্নাজড়ানো কয়েক সেকেন্ডের সেই ভিডিও সেসময় তুমুল আলোচনাও হয়। চোখে পড়ে সালমানের। ছোট্ট ভক্তের সেই ভিডিওটি সালমান তার সোশাল সাইটে শেয়ার করে ছোট্ট ভক্তকে বলেছিলেন ‘আই লাভ ইউ ঠু’!

ব্যাপারটা যদি সেখানেই শেষ হয়ে যেত তাহলে কথা ছিল না। কিন্তু হঠাৎ করে আজ খবর পাওয়া গেল গত বছরে সালমানের সেই ছোট্ট ভক্তটিকে সালমান এক মহা সুযোগ করে দিতে চাইছেন! কি সেই সুযোগ?

বলছি, বর্তমানে সালমান খান ব্যস্ত আছেন তার আসন্ন সিনেমা ‘সুলতান’-এর শুটিং নিয়ে। আর এই সিনেমাতেই তার বিপরীতে আছেন আনুশকা শর্মা। সালমান খান ভাবছেন, ‘সুলতান’-এ আনুশকা শর্মার ছোট্টবেলার চরিত্রে অভিনয় করবেন সুজি। যদিও আগে থেকেই অন্য একজন এই ছবিতে অভিনয়ের জন্য চূড়ান্ত ছিলেন। কিন্তু সালমানের হস্তক্ষেপে এই চরিত্রে ভক্ত সুজিকেই দেখা যেতে পারে বলে জানিয়েছে মিসমলিনিডটকম।

‘বজরঙ্গি ভাইজান’ দেখে আলোচিত সালমান ভক্ত সুজি:

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com