আর কোনো শিশু মারা যাবে না : রবার্ট লুইস

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৫

আর কোনো শিশু মারা যাবে না : রবার্ট লুইস

Flag

 

সুরমা মেইল, আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের প্ল্যানড প্যারেন্টহুড ক্লিনিকে বন্দুক হামলা চালিয়ে তিনজনকে হত্যার ঘটনায় জড়িত রবার্ট লুইস ডিয়ারকে (৫৭) আটক করেছে পুলিশ। আটককালে ডিয়ার বলেন, আর কোনো শিশু মারা যাবে না। শনিবার নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে এনবিসি ও অন্যান্য সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। (খবর রয়টার্সের)

ওই হাসপাতালটির বিরুদ্ধে অকাল গর্ভপাত ও স্বাস্থ্য সেবা ও গবেষকদের কাছে ভ্রুন টিস্যু অবৈধভাবে সরবরাহের অভিযোগ রয়েছে। শুক্রবারের ওই হামলার উদ্দেশ্য এখনো পরিস্কার নয় বলে কর্মকর্তারা জানিয়েছেন। হামলায় দুই সাধারণ নাগরিক ও এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো অন্তত পাঁচ পুলিশ সদস্য ও চার বেসামরিক নাগরিক।

যুক্তরাষ্ট্রের অ্যাটর্নি জেনারেল লরেটা লিঞ্চ এক বিবৃতিতে বলেছেন, ওই অতর্কিত হামলা শুধু কলোরাডো স্প্রিং কমিউনিটির বিরুদ্ধে অপরাধ নয়, এ হামলা প্ল্যানড প্যারেন্টহুড ক্লিনিকে স্বাস্থ্যসেবা নিতে আসা নারী, সেখানে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও নিরপরাধ মানুষের ওপরও।

হামলার পর এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রবার্ট লুইস ডিয়ারকে আটক করে। এ সময় তিনি বলেন, আর কোনো শিশু মারা যাবে না। সোমবার তাকে আদালতে হাজির করার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com