জৈন্তাপুরে পুকুরপাড়ে মিললো দিনমজুরের লাশ

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২

জৈন্তাপুরে পুকুরপাড়ে মিললো দিনমজুরের লাশ

জৈন্তাপুর প্রতিনিধি :
সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর উৎলারপাড়ে আব্দুল হক উরফে কালা মিয়া (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার (হরিপুর) উৎলারপার এলাকার একটি পুকুরপাড় থেকে মরদেহ উদ্ধার করা হয়।

 

মৃত ব্যাক্তি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বাউর কাপন গ্রামের মৃত আব্দুল হেকিম এর ছেলে বলে জানিয়েছে পুলিশ। তিনি দিন মজুরের কাজ করতেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলা চিকনাগুল ইউনিয়নের শুক্রবারি বাজার সংলগ্ন ঠাকুরের মাটি এলাকার লন্ডন প্রবাসী আবন মিয়ার বাড়াটিয়া বাসায় থাকতেন নিহত কালা মিয়া। বৃহস্পতিবার সকালে ফতেপুর ইউনিয়নের উৎলার পুকুরপাড়ে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রস্তুত করে।

 

এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে সিলেট এমএজি ওসমনী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। স্থানীয়দের ধারণা, কেউ থাকে কিছু খাবার খাইয়ে হত্যা করার পর রাতের বেলা উৎলারপাড় পুকুর পারে ফেলে দেয়।

জৈন্তাপুর মডেল থানার পুলিশ’র উপ-পরিদর্শক (এসআই) পার্থ বলেন, লাশের শরীরে কোন প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমনী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পেলে মৃৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com