জয় অপহরণ ও হত্যাচেষ্টা মামলা: মাহমুদুর রহমানের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৬

জয় অপহরণ ও হত্যাচেষ্টা মামলা: মাহমুদুর রহমানের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

download-(2)

সুরমা মেইল নিউজ : তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা চেষ্টার মামলায় এবার দৈনিক আমার দেশ’র ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

একই মামলায় মাহমুদুর রহমানকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইবে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেপুটি কমিশনার (ডিসি) মারুফ হোসেন সর্দার।

গত শনিবার সকাল ৮টায় রাজধানী ইস্কাটনের বাসা থেকে শফিক রেহমানকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এরপর তাকে আদালতে হাজির করা হয়। ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সাংবাদিক রিহমানের পরিবারের পক্ষ থেকে এমন অভিযোগও উটে বৈশাখী টেলিভিশনের সাংবাদিক পরিচয়ে বাসায় ঢুকে তুলে নিয়ে যায় ডিবি পুলিশ।

২০১৩ সালে যুক্তরাজ্যে গিয়ে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার ছক কষেছিলেন মর্মে শফিক রেহমানকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২০১৫ সালের আগস্ট মাসে পল্টন থানায় এ মামলাটি দায়ের করেন ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের পুলিশ পরিদর্শক মো. ফজলুর রহমান।

তিনি মামলাটির এজাহারে এ ঘটনার জন্য দুজন আসামির নাম উল্লেখ করলেও এর পেছনে বিএনপি নেতাদের হাত আছে বলে সজীব ওয়াজেদ জয়ের করা অভিযোগের কথাও উল্লেখ করেন। তবে তদন্তের খাতিরে তিনি নেতাদের নাম প্রকাশ করেননি এজাহারে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com