ডাইনি-বেশ্যা বললে আমার কিছুই আসে যায় না!

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, মে ৪, ২০১৬

ডাইনি-বেশ্যা বললে আমার কিছুই আসে যায় না!

download

বিনোদন ডেস্ক : হৃত্বিক রোশন আর কঙ্গনা রানাউতের কাঁদা ছোড়াছুড়ি চলছে বেশ কিছুদিন ধরেই। প্রতিদিনই যেন বির্তক উস্কে দিচ্ছেন এই দুই তারকা। আইনি ঝামেলায়ও জড়িয়েছেন তারা। বলিউডের কুইনকে নিয়ে নানা মন্তব্যের জবাবও দিয়ে চলেছেন তিনি। এবার তারই ধারবাহিকতায় কথা বললেন কঙ্গনা।

সাবেক প্রেমিক হৃত্বিক তাকে ‘পিশাচ’ বলায় বিন্দুমাত্র বিচলিত নন বলিউড তারকা কঙ্গনা রানাউত। বরং জবাব দিয়েছেন, ডাইনিদের ভয় পাওয়ার আছেটা কি? হ্যারি পটারের উইজার্ড্রি কি খারাপ?

জাতীয় সেরা অভিনেত্রী হিসাবে তৃতীয়বারের পুরস্কারটা বুধবারই নেবেন কঙ্গনা। হৃতিক রোশনের সঙ্গে গোলমালের আবহে তাকে ঘিরে যে কুৎসা চলছে, তারও জবাব দিয়েছেন অভিনেত্রী।

এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, এই সব বিতর্কে আমার সাফল্যই আমার সবচেয়ে মধুর প্রতিশোধ।

কঙ্গনা মনে করেন এই কুৎসার প্রধান কারণ তার ‘সাফল্য’। তার মন্তব্য, অতি সফল নারীদের শুনতেই হয় যে, তারা সাইকোপ্যাথ! মেয়েদের সম্পর্কে কটূক্তি, তাদের ডাইনি, অপমান করা আমাদের সমাজে স্বাভাবিক ঘটনা। কোনও নারী অত্যন্ত সফল হলে তাকে বলা হয় ডাইনি আর তিনি যৌনভাবে সক্রিয় হলে বলা হয় বেশ্যা!

কঙ্গনার কথায়, আমাকে ডাইনি বা বেশ্যা বললে আমার কিছুই আসে যায় না। কিন্তু ভেবে দেখুন, ডাইনিদের জন্যে সমাজের কতটা ক্ষতি হয়েছে আর ডাইনি সন্দেহে সমাজ কত মেয়ের কত ক্ষতি করেছে! ইতিহাসে প্রথমটার হিসাব নেই। দ্বিতীয়টার উদাহরণ গুনে শেষ করতে পারবেন না।

এত বিতর্কের মধ্যেও নিজেকে প্রচলিত ছকে ফেলতে কঙ্গনা রাজি নন। তার ভাষায়, বহুবার ভেবেছি, আমার দিক থেকে গোলমাল হচ্ছে কি? হয়তো ১০ বছর পরে মনে হবে, আমার এভাবে বলা উচিত হয়নি। তবে আপাতত সেসব ভাবছি না। আমি নিজেকে খুশি করতে চাই, লোকের মন জোগাতে চাই না।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com