বন্যার্তদের মধ্যে বিশ্বনাথ থানা পুলিশের খাদ্য বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২

বন্যার্তদের মধ্যে বিশ্বনাথ থানা পুলিশের খাদ্য বিতরণ অব্যাহত

বিশ্বনাথ প্রতিনিধি :
পাহাড়ি ঢল ও টানাবর্ষণে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে ১ শতাধিক বন্যার্ত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১জুলাই) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের রাজনগর মোল্লারগাও গ্রামে বন্যার্তদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ১ শতাধিক প্যাকেটজাতের মাধ্যমে নিজ গাড়ি দিয়ে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

 

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, ২ কেজি চাল, ১ কাটন বিস্কুট, ১ লিটার তেল, ১ কেজি চিরা, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন, খাবার স্যালাইন ও বিশুদ্ধকরণ ট্যাবলেট দেওয়া রয়েছে।

 

খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, ফজর আলী মেম্বার, থানার এসআই মামুনুর রশিদ, বিশ্বনাথ জোনের ডিআইও এসআই সবুজ মিয়া, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এদিকে, গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ পানিবন্দী থাকা মানুষের মধ্যে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা প্রায় ১১ হাজার বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করছেন।

 

খাদ্যসামগ্রী বিতরণ কালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বন্যার্তদের মধ্যে গত কয়েক দিন ধরে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করে যাচ্ছে থানা পুলিশ। খাবার বিতরণের পাশাপাশি পানিবন্দী মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছে বিশ্বনাথ থানা পুলিশ।আর বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।

 

তিনি বলেন, উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বন্যার্তদের সেবায় এগিয়ে এসে মানবিকতার পরিচয় দিয়েছে থানা পুলিশ।

 

তিনি আরোও বলেন, আগামীকাল শনিবার বেলা বিকেলে দৌলতপুর ইউনিয়নে আরও ১ শাতাধিক বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে তিনি জানান।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com