বর্তমানে চরম অরাজকতার ঘন অন্ধকারের মধ্যে দেশ: রিজভী

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৬

বর্তমানে চরম অরাজকতার ঘন অন্ধকারের মধ্যে দেশ: রিজভী

download

সুরমা মেইল নিউজ : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী অভিযোগ করে বলেছেন, সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা ঢাকতে এবং জনগণের দৃষ্টিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্যেই মানুষের প্রাণ কেড়ে নেওয়ার কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে বলে মন্তব্য করেছে বিএনপি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ মন্তব্য করেন।

রিজভী বলেন, দেশের সার্বিক পরিস্থিতিতে মনে হয়-চরম অরাজকতার ঘন অন্ধকারের মধ্যে দেশ। গতকাল নিহত জুলহাস মান্নান ও মাহবুব রাব্বী তনয় এর হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রী একটি সভায় বলেছেন-এগুলোর সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত। আইনি প্রক্রিয়া শুরু হওয়ার আগেই প্রধানমন্ত্রী চটজলদি কি করে বললেন যে, হত্যাকাণ্ডের সঙ্গে বিরোধী দল জড়িত। এর আগেও বিভিন্ন হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার পরপরই বিভিন্নভাবে চেষ্টা করা হয়েছে বিএনপি’র লোকদের জড়িত করার। এর অর্থ দাঁড়ায়-দেশে তাদের নিজেদের সীমাহীন ব্যর্থতা ঢাকতে এবং জনদৃষ্টিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্যই তারা মানুষের প্রাণ কেড়ে নেয়ার মতো কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। সন্ত্রাসনির্ভর এই সরকার সন্ত্রাসবাদের অন্ধগলিতে পথ হারিয়ে ফেলার কারণেই এখন উন্মাদের মতো কথা বলছে। প্রধানমন্ত্রী বিরোধী দলকে দমনে রক্তাক্ত পন্থা অবলম্বন করে নিজের মসনদকে কন্টকমুক্ত রাখতে গিয়েই দেশব্যাপী হত্যা আর লাশের উৎসব চলছে। সরকার দলীয় ক্যাডার’রা উস্কানি পেয়ে ভয়াবহ বেপরোয়া হয়ে ওঠার কারনে জনগণের জানমালের নিরাপত্তা এখন চরম হুমকির মুখে। আইন প্রয়োগকারী সংস্থাগুলো দলীয় ক্যাডার দিয়ে সাজানোর কারনেই সবুজ শ্যামল বাংলাদেশ রক্তঝরা রক্তিম রঙে ঢেকে গেছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com