বাবার মতো কানাইঘাটবাসীর খেদমত করতে চান চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহার

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

বাবার মতো কানাইঘাটবাসীর খেদমত করতে চান চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহার

কানাইঘাট প্রতিনিধি :
আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শামসুজ্জামান বাহার নির্বাচনকে সামনে রেখে উপজেলা জুড়ে ব্যাপক প্রচার-প্রচারণা, মত-বিনিময়, উঠান বৈঠক, গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

 

গত কয়েকদিন ধরে তিনি কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল বাজার, ছোটদেশ ইটখলা নয়াবাজার, সদর ইউনিয়নের বিভিন্ন এলাকা, ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের কাড়াবাল্লা, সুরমাবাজার সহ বিভিন্ন এলাকায় এবং বড়চতুল ইউনিয়নের লখাইরগ্রাম জামে মসজিদ, রাজাগঞ্জ ইউনিয়নের মির্জারগড়, খালপার, ফতেগঞ্জ, ব্রাহ্মণগ্রাম, মোকামবাজার, চান্দেরবাজার, ঝিঙ্গাবাড়ী, গাছবাড়ী, রাজাগঞ্জ, কোনাগ্রাম, নয়াবাজার, সাতবাঁক ইউনিয়নের চরিপাড়া, লোভারমুখ এলাকায় সর্বস্তরের ভোটারদের সাথে মতবিনিময় ও প্রচার-প্রচারণা চালান।

 

এ সময় তার সাথে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, আলেম-উলামা, ব্যবসায়ী ও যুব-তরুণ সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ব্যাপক নির্বাচনী প্রচারণাকালে চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহার বলেন, স্থানীয় সরকারের নির্বাচন হচ্ছে উপজেলা নির্বাচন। যদিও তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত কিন্তু সব-সময় দলের উর্ধ্বে উঠে সকল দলের নেতাকর্মী ও মুরব্বীয়ানদের সম্মান ও শ্রদ্ধা করে আসছেন। তাই দলমতের উর্ধ্বে উঠে কানাইঘাটকে সবদিক থেকে একটি উন্নত, সমৃদ্ধ এলাকায় পরিণত করতে সর্বস্তরের ভোটারদের প্রতি তাকে সর্মথন ও সহযোগিতা করার জন্য আহŸান জানান।

 

নির্বাচনী প্রচারণাকালে শামসুজ্জামান বাহার সর্বস্তরের ভোটারদের উদ্দেশ্যে বলেন, তার প্রয়াত পিতা আলহাজ¦ এম.এ রকিব কানাইঘাট উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন এবং কানাইঘাটে ব্যাপক উন্নয়ন সহ শিক্ষার জন্য কাজ করে যাচ্ছেন। আজও আপনারা সবাই আমার পিতাকে সম্মান ও স্মরণ করেন। পিতার মতো কানাইঘাটের মানুষের খেদমত আমি করতে চাই। এজন্য নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছি। আপনাদের সমর্থন ও সহযোগিতা চাই।

 

(সুরমামেইল/এমআর)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com