বিজ্ঞাপনের উড়াল দিচ্ছেন মাহি!

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, মে ৮, ২০১৬

বিজ্ঞাপনের উড়াল দিচ্ছেন মাহি!
download (5)
বিনোদন ডেস্ক : আজ ৮ মে বিকেলের ফ্লাইটে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হবেন এই সময়ের দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ইউরোকোলার দুটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার শুটিং-এ অংশ নেবার জন্য মাহি মুম্বাই যাচ্ছেন। সেখানে ৯ মে থেকে ১১ মে টানা তিনদিন শুটিং শেষ করে ১২ মে ঢাকায় ফিরবেন বলে বিবার্তাকে নিশ্চিত করেছেন মাহি।
মাহি বলেন, ইউরোকোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি কয়েকদিন আগে। এর প্রচারণার কাজে যেমন আমাকে বছরজুড়ে ব্যস্ত থাকতে হবে ঠিক তেমনি এর বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করতে হবে আমাকে। সেই হিসেব অনুযায়ীই আজ আমি মুম্বাই যাচ্ছি। সেখানে দুটি বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নেয়া শেষে তিনদিন পর ঢাকা ফিরবো। আশাকরি দুটি বিজ্ঞাপনই অনেক ভালো হবে।
মাহি জানান, বিজ্ঞাপন দুটি নির্মাণ করবেন ভারতের একজন মেধাভী বিজ্ঞাপন নির্মাতা। এদিকে ঢাকায় ফিরে মাহিয়া মাহি বদিউল আলম খোকনের নির্দেশনায় ‘হারজিৎ’ চলচ্চিত্রের শুটিং শুরু করার কথা। এতে মাহির বিপরীতে প্রথমবারের মতো কাজ করবেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।
মাহি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুটি চলচ্চিত্র হচ্ছে মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ এবং জাকির হোসে রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’। প্রথমটিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ এবং দ্বিতীয়টিতে তার বিপরীতে ছিলেন বাপ্পী সাহা রায়। মাহি অভিনীত প্রথম চলচ্চিত্র শাহীন সুমনের ‘ভালোবাসার রঙ’। এতেও তার বিপরীতে ছিলেন বাপ্পী সাহা রায়।
সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com