বৈশাখে ৫ টার পরও অনুষ্ঠান চালিয়ে যাওয়ার ঘোষণা সুলতানার

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৬

বৈশাখে ৫ টার পরও অনুষ্ঠান চালিয়ে যাওয়ার ঘোষণা সুলতানার

download (1)

সুরমা মেইল নিউজ : পহেলা বৈশাখে বিকাল পাঁচটার পর অনুষ্ঠান চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে নারী নিরাপত্তা জোট। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অ্যাডভোকেট সুলতানা কামাল এ ঘোষণা দেন।

ঢাকা মেট্রোপলিশন পুলিশের (ডিএমপি) উদ্দেশ্য করে সুলতানা কামাল বলেন, তারা কোনো অবস্থাতেই এই ধর্মান্ধ, মৌলবাদী, সাম্প্রদায়িক শক্তিকে সামনে রেখে তাদের চ্যালেঞ্জ মোকাবিলা করতে চাচ্ছে না, তাদের মুখোমুখি দাঁড়াতে চাচ্ছে না। পক্ষান্তরে, যারা মুক্তবুদ্ধির মানুষ, তাদের ওপরে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করে এই শক্তিগুলোকে অনেক বেশি প্রশ্রয় দিচ্ছে। আমরা অবশ্যই পহেলা বৈশাখে সারাক্ষণ, সর্বক্ষণ আমাদের উৎসব চালিয়ে যাব। এবং রাষ্ট্র সেখানে নিরাপত্তা দিতে আইনগত, সংবিধানগত, নীতিগতভাবে বাধ্য। অনুষ্ঠানে বেসরকারি সংস্থা অ্যাকশন এইডের কান্ট্রি ডিরেক্টর ফারাহ কবির উপস্থিত ছিলেন।

এর আগে পহেলা বৈশাখে নগরবাসীর নিরাপত্তার কথা বিবেচনা করে বিকাল পাঁচটার পর উন্মুক্ত স্থানে কনসার্ট, নৃত্য পরিবেশনসহ সব ধরনের অনুষ্ঠান না করতে ডিএমপির পক্ষ থেকে নিষেধ করা হয়। এছাড়া বিকাল পাঁচটার পর পার্কে ঢুকতেও নিষেধ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com