ভূমিকম্পে আতঙ্কিত সিলেট ও সুনামগঞ্জে আহত ১৬

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০১৬

ভূমিকম্পে আতঙ্কিত সিলেট ও সুনামগঞ্জে আহত ১৬

02-20-400x209-(1)

সুরমা মেইল নিউজ : সিলেটে ভূমিকম্পে বড় কোনো ক্ষয়ক্ষতির ঘটনা না ঘটলেও আতঙ্কিত হয়ে বহুতল ভবন থেকে হুড়োহুড়ি করে নামতে গিয়ে আহত হয়েছে আন্তত ১০ জন।

আহতদের মধ্যে মধ্যে চার নারীসহ ছয়জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কারও অবস্থা গুরুতর নয় বলে জানিয়েছেন মেডিকেলের জরুরি বিভাগের চিকিৎসক রুকনুজ্জামান। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বুধবার রাতে ভুমিকম্পের সময় বহুতল ভবন থেকে তাড়াহুড়ো করে নামতে গিয়ে তারা বিভিন্নভাবে আহত হয়েছেন। এদের মধ্যে একজনের পা ভেঙেছে, চারজন ভয়ে জ্ঞান হারান এবং বাকিদের হাত-পা-মাথায় আঘাত পেয়েছেন বলে জানান তিনি।ভূমিকম্পের সময় নগরীতে অনেক বহুবল ভবন থেকে লোকজনকে তাড়াহুড়ো করে নামতে দেখা যায়। বহুবল ভবন থেকে নামতে গিয়ে আতংকিত হয়ে পড়ে শিশুরা।

এদিকে সুনামগঞ্জে আহত হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৬ জন। তারা হলেন, নারায়নপুরের তাসলিমা আক্তার (২১), ঝানিগাওয়ের ফেরদৌস (১০) উজানীগাওয়ের ডলি (১৭), মল্লিকপুরের সুহেল আহমদ (২৮), আরফিন নগরের ফুলসাদ বেগম (১০০) ও সাচনাবাজারের সাইফুল (৬)। তবে এদের কারো অবস্থাই গুরুতর নয় বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

এদিকে, জৈন্তাপুর উপজেলার রাজবাড়ির ইরাদেবি মিলনায়তনের পুরনো দেয়ালের একাংশ ভূমিকম্পের সময় ধ্বসে পড়েছে।সিলেট ফায়ার সার্ভিস স্টেশন জানিয়েছে, সিলেটের কোথাও ক্ষয়ক্ষতির খরব পাওয়া যায়নি। তাদের সবগুলো টিম প্রস্তুত আছে। কোথাও কোন দুর্ঘটনার খবর পেলে তারা দ্রুত ছুটে যাবেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com