সিলেটের জাফলং থেকে অজ্ঞাত মহিলার কংকাল উদ্ধার

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৫

সিলেটের জাফলং থেকে অজ্ঞাত মহিলার কংকাল উদ্ধার

 

সুরমা  মেইলঃ জাফলং ভ্যালী স্কুল এলাকায় অজ্ঞাত মহিলার কংকাল পাওয়া গেছে। এ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে সন্ধ্যা ৭ টায় পুলিশ পৌছেছে।
ইউপি চেয়ারম্যান সূত্রে জানা যায়- শনিবার বিকাল ৫ টায় জৈন্তাপুর উপজেলার সাবেক ফলবাগান বর্তমান জাফলং ভ্যালী বোডিং স্কুল নবনির্মিত স্কুল এলাকায় অজ্ঞাত মহিলার গলিশ লাশ(কংঙ্কাল) দেখতে পায় স্থানীয় জনতা।
বিষয়টি ২নং জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন চৌকিদার পাঠিয়ে নিশ্চিত হন। ইউপি চেয়ারম্যন জৈন্তাপুর মডেল থানা সহ স্থানীয় সাংবাদিকদের খবর দেন। খবর পেয়ে সরেজমিন গিয়ে দেখা যায় নবনির্মিত জাফলং ভ্যালী বোডিং স্কুল এলাকার ভিতরে সিলেট-তামাবিল মহাসড়ক হতে প্রায় ১ শত মিটার ভিতরে একটি নালার পার্শ্বে জঙ্গলের মধ্যে গলিত লাশের কংকাল পড়ে রয়েছে। তবে লাশটি চিনার কোন উপায় নেই। তবে লাশের হাতে একটি সোনালী রংয়ের চুড়ি রয়েছে। এছাড়া নালার অন্য পার্শ্বে একটি এন্টিকাটার(চাকু) পড়ে রয়েছে। সংবাদ ছড়িয়ে পড়লে একনজর দেখার জন্য শত শত লোক জড়ো হতে থাকে।
এলাকাবাসীর ধারনা যেহেতু নবনির্মিত জাফলং ভ্যালী বোডিং স্কুলটি চারপার্শ্বে সীমানা প্রাচীর দিয়ে আবদ্ধ রয়েছে এবং নিরাপত্তার জন্য সিকিউরিটি নিয়োজিত রয়েছে সেখানে অজ্ঞাত মহিলার গলিত লাশের কংকাল পাওয়া রহস্যজনক।
নাম প্রকাশে অনিচ্ছুকরা ধারনা করছে বাহির হতে এনে তাকে হত্যা করে সংরক্ষিত এলাকায় লাশ ফেলে রাখা হয়। এলাকাবাসী আরও জানান- লাশটি প্রায় মাস খানেক আগের হতে পারে।
এবিষয়ে ২নং জৈন্তাপুর ইউপি’র চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন- লোক মারফতে নবনির্মিত জাফলং ভ্যালী বোডিং স্কুল এলাকায় লাশ পাওয়ার সংবাদ পাই। বিষয়টি থানা পুলিশ ও সাংবাদিকদের অবহিত করি। তবে তিনি ধারনা করছেন বাহির হতে কেউ মহিলাকে মেরে ফেলে গিয়েছে। সংরক্ষিত এলাকায় ঘটনাটি সত্যিই রহস্যজনক।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির জানান ঘটনার সংবাদ পেয়েছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে যেহেতু লাশ সনাক্ত করার কোন আলামত নাই সেহেতু লাশের কংকাল উদ্ধার করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com