সিলেটে অভিযান চালিয়ে অপহৃত ৩ শিশু উদ্ধার, ৬ অপহরণকারী আটক

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৬

সিলেটে অভিযান চালিয়ে অপহৃত ৩ শিশু উদ্ধার, ৬ অপহরণকারী আটক

12591
সুরমা মেইর নিউজ : সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপহৃত তিন শিশুকে উদ্ধার করেছে মহা-নগরীর শাহপরান থানা পুলিশ। এসময় আটক করা হয়েছে ৬ জন অপহরণকারীকে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি তিন শিশুকে উদ্ধার ও ৬ অপহরণকারীকে আটকের তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার পর্যন্ত সিলেটের সদর ও গোলাপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে শিশুদের উদ্ধার ও ৬ জনকে আটক করা হয়।

অপহরণকারীরা হলো- আলী আহমদ (২০), ঈসমাইল হোসেন লাল মিয়া (৩২), মোঃ মইনুল ইসলাম উরফে ডইল (২৮), মোঃ মুন্না (২০), ইমন মিয়া (১৮), মোঃ রাসেল (১৮)।

উদ্ধারকৃত ৩ জন হলো- সিলেটের কোম্পানীগঞ্জের হিছাকুল গ্রামের বাসিন্দা জামাল মিয়ার ছেলে হাবিব (১৩), হবিগঞ্জ জেলার নবীগঞ্জের দক্ষিণগাঁও গ্রামের মহব্বত উল্লাহর ছেলে রবিউল ইসলাম (১৫) এবং মৌলভীবাজারের কমলগঞ্জের রশিদপুর গ্রামের খালিক আহমদের ছেলে রাসেল আহমদ (১৩)।

তবে শিশুরা কবে কিভাবে অপহৃত হয়েছিলো তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি। জানা যায়নি আটক ৬ অপহরণকারীর নামও। ওসি শাহজালাল মুন্সি জানান, সংবাদ সম্মেলন করে পুরো বিষয়টি জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com