সিলেট নার্সিং কলেজ ছাত্রীনিবাস ছাড়ার নির্দেশ, পরীক্ষা স্থগিত

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৬

সিলেট নার্সিং কলেজ ছাত্রীনিবাস ছাড়ার নির্দেশ, পরীক্ষা স্থগিত

Syl---17.041460864090
সুরমা মেইল নিউজ : ভয়াবহ ভূমিকম্পে সিলেট নার্সিং কলেজের ছাত্রীনিবাসে শতাধিক ফাটল। ৪র্থ তলা এ ভবনে ৩৭৪ জন ছাত্রী বসবাস করত। ছাত্রীদের হল ত্যাগের নির্দেশ দেওয়ার পর এবার পরীক্ষা এক সপ্তাহের জন্য স্থগিত করেছে সিলেট নার্সিং কলেজ কর্তৃপক্ষ।

কলেজের ছাত্রীনিবাসে এশাধিক ফাটল দেখা যায় পরে শনিবার ছাত্রীদের হল ত্যাগের নির্দেশ দেয় কর্তৃপক্ষ। এরপর হল ছেড়ে স্টাফ কোয়ার্টারে আশ্রয় নেন ছাত্রীরা। ওই ছাত্রীনিবাসে ৩৭৪ জন ছাত্রীর অবস্থান ছিল। তার মধ্যে ২৪০ জনের পরীক্ষা চলছিল। শনিবার ওই ২৪০ জন ছাড়া বাকি ছাত্রীদের বাড়ি চলে যাওয়ার পরামর্শ দেয় কর্তৃপক্ষ। কিন্তু এই ২৪০ জন ছাত্রীর আবাসন ব্যবস্থার সংকট সৃষ্টি হওয়ায় চলমান পরীক্ষা স্থগিত করেছে কলেজ কর্তৃপক্ষ।

কলেজ অধ্যক্ষ শিল্পী চক্রবর্তী বলেন, ছাত্রীদের আবাসন সমস্যা সৃষ্টি হওয়ায় এক সপ্তাহের জন্য পরীক্ষা স্থগিত করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার দিবাগত রাতে শক্তিশালী ভূমিকম্পে নার্সিং কলেজের চারতলা ছাত্রীনিবাসে শতাধিক ফাটলের সৃষ্টি হয়। এ বিষয়ে গত শুক্রবার “সুরমামেইল ডটকমসহ” বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার টনক নড়ে কর্তৃপক্ষের। শুক্রবার বিকেলে ঝুঁকিপূর্ণ ভবনটি পরিদর্শন করেন সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তারা। এরপর শনিবার ছাত্রীদের ছাত্রীনিবাসের হলত্যাগের জন্য নির্দেশ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com