সুশীল সমাজের পরিচয়ে ষড়যন্ত্রকারীদের পক্ষ নেবেন না: হানিফ

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৬

সুশীল সমাজের পরিচয়ে ষড়যন্ত্রকারীদের পক্ষ নেবেন না: হানিফ

downloadসুরমা মেইল নিউজ : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল হানিফ বলেছেন, সরকার পতন অান্দোলনের জন্য ‘দৈনিক আমার দেশ’পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান হেফাজতে ইসলামকে ৮০ কোটি টাকা দিয়েছিল।

শনিবার (২৩ এপ্রিল) জাতীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা জানান তিনি। ঢাকা মিডিয়া ক্লাব লিমিটেডের আয়োজনে ঢাকা মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত দক্ষিণের সাধারণ সম্পাদক মোঃ শাহে আলম মুরাদ এবং উত্তরের সাধারণ সম্পদক মোঃ সাদেক খানকে পেশাজীবীদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

তিনি বলেন- সুশীল সমাজের পরিচয় দিয়ে হত্যার ষড়যন্ত্রকাকারীদের পক্ষ নেবেন না, এটা জনগণ দেখতে চায় না। শফিক রেহমানকে তার লেখার জন্য আইনের আওতায় আনা হয়নি। তার বিরুদ্ধে মামলা হয়েছে প্রধানমন্ত্রী পুত্রকে হত্যার পরিকল্পনার জন্য। মাহমুদুর রহমান হঠাৎ সাংবাদিক হয়ে গেছেন। এরপর তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য হেফাজতে ইসলামকে ৮০ কোটি টাকা বণ্টন করেছেন তার অফিসে বসে, যার প্রমাণ রয়েছে। একাত্তরের পরাজিত শক্তি প্রতি পদে পদে আওয়ামী লীগ সরকারকে বাধা দিচ্ছে। তা না হোলে বিশ্বের চিন্তাবিদের মধ্যে শেখ হাসিনা প্রথম হতেন। একাত্তরের পরাজিত শক্তি বঙ্গবন্ধু পরিবারকে ভয় পায় বলেই শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com