ওসমানীনগরে ধান কাটতে গিয়ে গুলিবিদ্ধ বাবা-ছেলে, আটক ১

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২৩

ওসমানীনগরে ধান কাটতে গিয়ে গুলিবিদ্ধ বাবা-ছেলে, আটক ১

ওসমানীনগর প্রতিনিধি :
সিলেটের ওসমানীনগরে ধান কাটাকে কেন্দ্র করে বিরোধে এক বর্গাচাষি ও তার ছেলে গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত যুবক জাকির আহমদকে আটক করেছে পুলিশ।

 

রোববার (৩০ এপ্রিল) বিকেল ৪টার দিকে সিলেট পুলিশ সুপারের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম। এরআগে শনিবার দুপুরে ওসমানীনগর উপজেলার মোল্পাপাড়া এলাকা থেকে জাকিরকে আটক করা হয়। আটককৃত জাকির আহমদ একই গ্রামের ময়না মিয়ার ছেলে।

 

অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম জানান, শনিবার দুপুরের দিকে ওসমানীনগরের মোল্লাপাড়া এলাকায় জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া নিজেদের চাষকৃত জমিতে শ্রমিকদের নিয়ে ধান কাটছিলেন। এ সময় একই এলাকার ময়না মিয়ার ছেলে জাকির আহমদ তাদের ধান কাটতে বাধা দেন। একপর্যায়ে দুইপক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় জাকির তার সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করেন। এতে বাবা-ছেলে গুলিবিদ্ধ হন। খবর পেয়ে ঘটনাস্থলে ওসমানীনগর থানা পুলিশের একটি দল উপস্থিত হয়ে জাকির আহমদকে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী দুইটি আগ্নেয়াস্ত্র এবং সাত রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

 

তিনি আরো জানান, জমিজমা নিয়ে জালাল উদ্দিনের সঙ্গে জাকির আহমদের বিরোধ ছিল। বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে। সিলেটের ওসমানীনগর থানায় জাকির আহমদের বিরুদ্ধে মারামারির ঘটনায় দুইটি মামলা আছে। এ ঘটনায় জাকিরের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে হত্যাচেষ্টা এবং অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে দুইটি মামলা করেছে। আহত বাবা-ছেলে হাসপাতালে চিকিৎসা শেষে আরেকটি মামলা করবেন।

 

(সুরমামেইল/এমএনআই)


সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com