খাওয়া শেষ না হতেই ট্রাক কেড়ে নিলো বাবা-মেয়ের জীবন

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

খাওয়া শেষ না হতেই ট্রাক কেড়ে নিলো বাবা-মেয়ের জীবন

সুরমা মেইল ডেস্ক : পাবনার সাঁথিয়া উপজেলায় ছেলে-মেয়েকে নিয়ে রাতের খাবার খাচ্ছিলেন বাবা-মা। আর তখনই একটি ট্রাক তাদের ঘরে ঢুকে পড়ে। কিছু বুঝে ওঠার আগেই ট্রাকের নিচে চাপা পড়েন বাবা-মেয়ে। এতে মুহূর্তেই প্রাণ হারান তারা।

 

শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) রাতে হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে পাবনার সাঁথিয়া উপজেলার সরিষা গ্রামের নির্মাণাধীন একটি ব্রিজের কাছে। বাবা-মেয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

নিহতরা হলেন- সরিষা গ্রামের শাহ বাবু ও তার ১১ বছরের মেয়ে বৃষ্টি খাতুন। তবে ভাগ্যক্রমে বেঁচে যান তার স্ত্রী লাকী খাতুন ও চার বছরের ছেলে সাগর। শাহ বাবু পেশায় দিনমজুর ছিলেন।

 

স্থানীয়দের বরাত দিয়ে মাধপুর হাইওয়ে থানার ওসি সাইফুল ইসলাম জানান, নগরবাড়ী থেকে সিমেন্টবোঝাই ১০ চাকার একটি ট্রাক সিরাজগঞ্জের বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সরিষা গ্রামে রাস্তার পাশে একটি বসতঘরে ঢুকে পড়ে। এ সময় স্ত্রী, ছেলে-মেয়েকে নিয়ে রাতের খাবার খাচ্ছিলেন শাহ বাবু। ট্রাক ঢুকে পড়ায় কিছু বুঝে ওঠার আগেই শাহ বাবু ও মেয়ে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পাশে থাকা তার স্ত্রী ও ছেলে দৌড়ে দূরে যেতে পারায় প্রাণে বেঁচে যান।

 

সাঁথিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকচালক-হেলপার পালিয়ে যান। সকালে লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com