নবনির্বাচিত কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দকে বিএনপির অভিনন্দন

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, মে ১১, ২০২৩

নবনির্বাচিত কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দকে বিএনপির অভিনন্দন

কানাইঘাট প্রতিনিধি :
ঐতিহ্যবাহী সিলেটের কানাইঘাট প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

পৃথক পৃথক অভিনন্দন বার্তায় সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিলেট-৫ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুল কাহির চৌধুরী, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, জেলা বিএনপির প্রথম সহ সভাপতি কানাইঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন (চাকসু), কানাইঘাট উপজেলা বিএনপির বর্তমান সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান প্রেসক্লাবের আজীবন সদস্য মামুন রশিদ, সাধারণ সম্পাদক হাজী শরিফুল হক, সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান, উপজেলা কৃষক দলের আহ্বায়ক সাবেক ইউপি সদস্য আলমাছ উদ্দিন চৌধুরী, সদস্য সচিব শাহিন আহমদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি মোঃ জাকারিয়া, সাধারণ সম্পাদক এবাদুর রহমান লালই, উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ উদ্দিন সাজু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিক আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফারুক আহমদ মেম্বার, সদস্য সচিব আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পৌর কাউন্সিলর আল-আমিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল চৌধুরী সহ বিভিন্ন ইউনিট বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

অভিনন্দন বার্তায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নব-নির্বাচিত প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ সহ সকল নেতৃবৃন্দের প্রতি শুভেচ্ছা জানিয়ে বলেন, বিএনপি সব-সময় সংবাদপত্র ও সাংবাদিকদের মুক্ত স্বাধীনতায় বিশ্বাস করে। কানাইঘাটের মাটি ও মানুষের প্রতিষ্ঠান প্রেসক্লাবের উন্নয়নে সব-সময় বিএনপি সহযোগিতা করে আসছে, আগামীতেও বজায় থাকবে। প্রেসক্লাবের নেতৃবৃন্দ বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার পাশাপাশি গণতন্ত্র ও ভোটাধিকার ও মানুষের অধিকার আদায়ের সোচ্চার থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে ক্লাব নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

 

(সুরমামেইল/এমআর)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com