মৌলভীবাজারে রোগী দেখার সময় চিকিৎসকের মৃত্যু

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২৪

মৌলভীবাজারে রোগী দেখার সময় চিকিৎসকের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি :
মৌলভীবাজার সদরের কাশিনাথ রোড এলাকায় নিজ বাসায় রোগী দেখছিলেন সাবেক সিভিল সার্জন ডা. শফিক উদ্দিন আহমদ। এসময় তিনি হঠাৎ করে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাঁর এমন অপ্রত্যাশিত মৃত্যুতে মৌলভীবাজারে শোকের ছায়া নেমে এসেছে।

 

ডা. শফিক উদ্দিন আহমদ বুধবার (১০ জানুয়ারি) বেলা ২টা ৫ মিনিটের দিকে মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর।

 

ডা. শফিক উদ্দিন আহমদের শ্যালক সাজ্জাদুর রহমান চৌধুরী বলেন- সম্পর্কে তিনি আমার দুলাভাই হন। আমরা তাঁকে বড় দুলাভাই ডাকতাম। খুব হাসিখুশি ও রোগী বান্ধব চিকিৎস ছিলেন। বাসায় নিয়মিত রোগী দেখতেন। গরীব রোগীদের বিনামুল্যে চিকিৎসা দিতেন। গতকাল বুধবার বাসায় রোগী দেখছিলেন। দুপুর ২টা ৫ মিনিটের দিকে তিনি রোগী দেখা অবস্থায় আকস্মিক মৃত্যুর কোলে পড়েন। ধারনা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তাঁর এই মৃত্যুতে পুরো পরিবার, আত্মীয়-স্বজন, পাড়াপ্রতিবেশী গভীরভাবে শোকাহত।

 

ডা. শফিক উদ্দিন আহমদ মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার সাবেক সিভিল সার্জন ছিলেন।

 

এছাড়া সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক উপ-পরিচালক ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রামেশ্বরপুর গ্রামে।

 

(সুরমামেইল/এমবিএন)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com