শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল সাড়ে ৪ হাজার পরিবার

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, এপ্রিল ১০, ২০২৪

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল সাড়ে ৪ হাজার পরিবার

শ্রীমঙ্গল প্রতিনিধি :
ঈদ উপলক্ষে দরিদ্র মানুষকে ভিজিএফ চাল উপহার দেওয়া প্রধানমন্ত্রীর মানবিক উদ্যোগ মন্তব্য করে কৃষি মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো আব্দুস শহীদ এমপি বলেছেন, দরিদ্র মানুষেরা যেন ভালো করে ঈদ করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে প্রতিটি ঈদের আগে ভিজিএফ চাল দিচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সবসময় অসহায়, গরীব, দুস্থ মানুষের পাশে আছে। প্রতিটি উৎসব তারা যেন ভালোভাবে পালন করতে পারেন সেজন্য নানাভাবে সরকার সহায়তা করে যাচ্ছে।

 

মঙ্গলবার (০৯ এপ্রিল) সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভায় ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহারের চাল বিতরণ অনুষ্ঠানে তিনি কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

 

শ্রীমঙ্গল পৌরসভার ব্যবস্থাপনায় শ্রীমঙ্গল পৌরসভায় অনুষ্ঠিত চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো আব্দুস শহীদ এমপি।

 

শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মোঃ মহসিন মিয়ার সভাপতিত্বে ও প্যানেল মেয়র-২ মীর এম এ সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং আওয়ামীল এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

অনুষ্ঠানে শ্রীমঙ্গল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সাড়ে ৪ হাজার উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

 

(সুরমামেইল/এসএন)


সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com