সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক লে. মনিরুল ইসলাম

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক লে. মনিরুল ইসলাম

সিলেট :
সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছেন সিলেট মদনমোহন কলেজের এইচ.এস.সি (বিএমটি) ও ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান লে. মোঃ মনিরুল ইসলাম (বিটিএফও)।

 

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ গত রোববার (২৮ মে) সিলেট বিভাগীয় উদযাপন কমিটির সদস্য সচিব ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মোঃ আব্দুল মান্নান খান স্বাক্ষরিত পত্রে লে. মোঃ মনিরুল ইসলামকে সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত করেন।

 

তিনি ২০০৪ সালে মদন মোহন কলেজে যোগদানের পর বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসিতে যোগদান করেন। ২০০৪ সালে প্রি-অ্যাম্পলয়মেন্ট ট্রেনিং এবং ২০০৫ সালে বাংলাদেশ ম্যালেটারি একাডেমী থেকে প্রি-কমিশন ট্রেনিং করেন। পরবর্তিতে ২০০৮ সালে সেকেন্ড ল্যাফটেন্ট হিসাবে কমিশন লাভ করেন। লে. মোঃ মনিরুল ইসলাম সিলেট সিটি কর্পোরশন, জেলা প্রশাসক সহ সরকারি-বেসরকরি সকল কার্যক্রমে অত্যন্ত নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। বিগত দিনে করোনা, ভয়াবহ বন্যা সহ সকল কার্যক্রমে তিনি এক ঝাক তরুণ বিএনসিসি ক্যাডেটদের নিয়ে সুনামের সাথে কাজ করছেন। ২০১১ সালে তিনি ল্যাফটেন্ট হিসাবে পদন্নোতি লাভ করেন।

 

বর্তমানে তিনি মদন মোহন কলেজে বিএমটি ও ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে দায়িত্ব পালন করছেন। সমাজসেবায় লে. মোঃ মনিরুল ইসলামের অনেক অবদান রয়েছে। তিনি সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।

 

উল্লেখ্য, গতবারের ন্যায় এবার লে. মোঃ মনিরুল ইসলাম সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি জেলা ও সদর উপজেলা শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছেন। সফলতা অর্জনে জন্য সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রশাসনের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সুস্থ সুন্দর জীবন নিয়ে সামাজ ও দেশের সেবা করার জন্য সকলের দোয়া প্রার্থী।

 

(সুরমামেইল/ইএমএন)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com