উপজেলা নির্বাচন: নবীগঞ্জে স্বল্প দিনেই মুল প্রার্থী হিসাবে আলোচনায় নুর উদ্দিন বুলবুল

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২৪

উপজেলা নির্বাচন: নবীগঞ্জে স্বল্প দিনেই মুল প্রার্থী হিসাবে আলোচনায় নুর উদ্দিন বুলবুল

নবীগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা নির্বাচনে স্বল্প দিনেই মুল প্রার্থী হিসাবে আলোচনায় এসেছেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ১ম সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল।

 

তিনি দীর্ঘ দিন লন্ডনে ছিলেন গত কয়েক বছর ধরে বাংলাদেশে এসে নবীগঞ্জ উপজেলা নির্বাচনে একজন প্রার্থী প্রচারণা শুরু করেন। প্রথমে তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসাবে নির্বাচন করার জন্য প্রচারণা করেন।

 

কিন্তু কেন্দ্রীয় আওয়ামী লীগ উম্মুক্ত করে দিলে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন। উপজেলা চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে তিনি একজন সৎ স্বজ্জন ও ভাল মানুষ হিসাবে সরব আলোচনায় এসেছেন। নবীগঞ্জ উপজেলায় থ্রি মুখি লড়াই হলে তিনি মুল প্রতিদ্বন্দ্বিতায় থাকবেন বলে জনতার মধ্যে আলোচনা হচ্ছে।

 

নবীগঞ্জ উপজেলার ৬জন চেয়ারম্যান প্রার্থীর এখন আলোচনায় রয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের ১ম সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল। তিনি বলেন আমি নির্বাচিত হলে জনগনের সেবায় আত্বনিয়োগ করবো। আমি মানুষের সেবা করার জন্য আরাম আয়েশের জীবন ত্যাগ করে বাংলাদেশে এসেছি। এখানে মানুষের মধ্যে যে পরিমানে সারা পেয়েছি আমি শতভাগ আশাবাদী বিজয়ী হবো এবং মানুষের সেবায় কাজ করবো।

 

(সুরমামেইল/এমএএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com