এহিয়ার নেতৃত্বে জাতীয় পার্টির সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২৪

এহিয়ার নেতৃত্বে জাতীয় পার্টির সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা

সুরমামেইল ডেস্ক :
সম্প্রতি জাতীয় পার্টি থেকে বহিস্কৃত সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ার নেতৃত্বে জাতীয় পার্টি (একাংশ) সিলেট জেলা ও মহানগর শাখার বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি একাংশের মহাসচিব কাজী মামুনুর রশীদ।

 

প্রধান অতিথির বক্তব্যে কাজী মামুনুর রশীদ বলেন, সাবেক ৯ বছরের সফল রাষ্ট্রপ্রতি পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদ আজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন গ্রামবাংলার উন্নয়নের রূপকার হোসেইন মোহাম্মদ এরশাদ। তার রেখে যাওয়া অসমাপ্ত কাজ আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে করতে হবে।

 

তিনি আরো বলেন, দেশ এখন লুটপাটের রাজ্যে পরিণত হয়েছে। ভোট ছাড়াই সংসদে যাচ্ছেন অযোগ্য ব্যক্তিরা। এরা কাউকে সেবা দেয় না। জনগণের কাছে এদের কোনো দায়বদ্ধতা নেই।

 

তিনি জিএম কাদের ও মুজিবুল হক চুন্নুকে জাতীয় পার্টি থেকে বিতারিত করার আহ্বান জানিয়ে বলেন, পল্লীবন্ধুর হাতে গড়া জাতীয় পার্টি আগামীতে রওশন এরশাদ ও সাদ এরশাদের নেতৃত্বে দেশ পরিচালনা করবে। জাতীয় পার্টি দেশের গণতন্ত্রকে হত্যা করতে দেবে না। তিনি পার্টির শৃংঙ্খলা রক্ষা করে জাতীয় পার্টির অগ্রযাত্রাকে এগিয়ে নেয়ার আহ্বান জানান।

 

তিনি আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিতব্য বর্ধিত সভা ও ৯ মার্চের কাউন্সিল সফলের জন্য সিলেট বিভাগের জাতীয় পার্টির এরশাদ প্রেমিক নেতাকর্মীদের উপস্থিত থাকা ও সফল করার আহ্বান জানান।

 

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ার সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন-পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদের পুত্র ও সাবেক সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী গোলাম সারওয়ার মিলন, সাবেক এমপি এম গোফরান, উপদেষ্টা এম এ কুদ্দুস খান, পার্টির ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠান, উপদেষ্টা আমানত হোসেন, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক নেতা এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু, যুব সংহতি কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন জহির, কেন্দ্রীয় নেতা পীরজাদা জুবায়ের আহমেদ, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নেতা আবু সাঈদ লিয়ন, এরফান উদ্দিন, সিরাজুল ইসলাম, সাহেদ কাদরী, মাসুদ হাসান।

 

সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক এডভোকেট কবির আহমদ ও জাপা নেতা সৈয়দ আহমদ আলীর যৌথ পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক এডভোকেট এডভোকেট আবু সালেহ চৌধুরী।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জয়নাল আহমদ মিয়া, সাধারণ সম্পাদক একে এম দুলাল, গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফারুক সরকার, সিলেট জেলা ছাত্র সমাজের সভাপতি বিশ্ব রবি দাস, মহানগর শাখার সভাপতি মোজ্জামেল হোসেন বাদশা সহ মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

 

(সুরমামেইল/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com