কাউন্সিলর শানুর স্বামী তাজুল হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৪

কাউন্সিলর শানুর স্বামী তাজুল হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক :
সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও সংরক্ষিত ৫নং ওয়ার্ড কাউন্সিলর শাহানা বেগম শানুর স্বামী তাজুল ইসলাম হত্যা মামলার রায়ে ৭ জনকে যানজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত। এছাড়া ৯ জনকে খালাস দেয়া হয়।

 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল ও বিশেষ দায়রা জজ আদালতের বিচারক প্রশান্ত কুমার বিশ্বাস এ রায় ঘোষণা করেন। রায়ে ৭ জনকে যাবজ্জীবন সাজার পাশাপাশি ৫ হাজার টাকা করে অর্থদণ্ডও প্রদান করা হয়।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- সিলেট নগরীর কুয়ারপাড় এলাকার শাকিল ওরফে পিচ্চি শাকিল ও আল আমিন, খুলিয়াটুলা এলাকার সবুজ মিয়া, কলাপাড়া এলাকার মিন্টু আহমদ, কুয়ারপাড় এলাকার আবদুর রহিম, আবদুল ওহাব ওরফে কাইয়ুম এবং কুমারপাড়া এলাকার তোফায়েল।



রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মফুর আলী।

 

উল্লেখ্য, পুর্ব শত্রুতার জের ধরে ২০১৬ সালের ২০ আগস্ট রাত ১০টার দিকে খুলিয়াটুলা গরমদেওয়ানের মাজার সংলগ্ন সড়কে তাজুল ইসলামকে কুপিয়ে খুন করা হয়। ঘটনার রাতেই অভিযান চালিয়ে নারীসহ ৪ জনকে আটক করে পুলিশ। পরে নিহতের স্ত্রী শাহানা বেগম শানু বাদী হয়ে কোতোয়ালি থানায় ১১ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

 

মামলাটি তদন্তের পর ১৬ জনের নামে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মামলার দীর্ঘ প্রক্রিয়া শেষে মঙ্গলবার (৩০ জানুয়ারি) রায় ঘোষণা করেন আদালত।

 

(সুরমামেইল/এমকেএইচ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com