কানাইঘাটে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বেলালের জোর প্রচারণা

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

কানাইঘাটে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বেলালের জোর প্রচারণা

কানাইঘাট প্রতিনিধি :
আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী বেলাল আহমদ উপজেলার বিভিন্ন এলাকায় সর্বস্তরের ভোটারদের সাথে মতবিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

বুধবার দিনভর চেয়ারম্যান প্রার্থী বেলাল আহমদ উপজেলার সীমারবাজার, বুরহানউদ্দিন বাজার, মুকিগঞ্জ বাজার, মঙ্গলবার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মমতাজগঞ্জ বাজার, গাছবাড়ী বাজার সহ বিভিন্ন এলাকায় সর্বস্তরের ভোটারদের সাথে মতবিনিময় করেন, পাশাপাশি প্রচার-প্রচারণা চালান।

 

এ সময় তার সাথে সমাজের নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন। প্রচার-প্রচারণাকালে চেয়ারম্যান প্রার্থী বেলাল আহমদ বলেন, কানাইঘাটের মানুষের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি সমাজে শান্তি-সম্প্রীতি বজার রাখার লক্ষ্যে তিনি নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন। কানাইঘাট উপজেলা প্রাকৃতিক সম্পদ সহ নানা ক্ষেত্রে একটি সমৃদ্ধ জনপদ হলেও মানুষের প্রত্যাশা অনুযায়ী উন্নয়ন হচ্ছে না। সকল ক্ষেত্রে উন্নয়নের লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে দলমতের উর্ধ্বে উঠে তাকে সমর্থন ও সহযোগিতা করার জন্য সর্বস্তরের ভোটারদের প্রতি প্রচারণাকালে আহŸান জানান চেয়ারম্যান প্রার্থী বেলাল আহমদ।

 

উল্লেখ্য, নির্বাচন কমিশনের তপশিল অনুযায়ী ৪র্থ ধাপে আগামী ৫ জুন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

(সুরমামেইল/এমআর)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com