কানাইঘাটে ব্যবসায়ীকে মারধর করে ৩ লক্ষ টাকা ছিনতাই

কানাইঘাট প্রতিনিধি :
সিলেটের কানাইঘাট উপজেলা রোডের ব্যবসায়ী খলিল আহমদকে মারধর করে দুর্বৃত্তরা নগদ ৩ লক্ষ টাকা, মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

শনিবার (০২ ডিসেম্বর) রাত অনুমান সাড়ে ১১টার দিকে কানাইঘাট গাজী বোরহান উদ্দিন সড়কের পৌরসভার পশ্চিম সোনারতালুক সাঈদা গ্যাস পাম্পের পাশে এ ঘটনাটি ঘটেছে।

 

এ ঘটনায় কানাইঘাট সদর ইউনিয়নের জন্তিপুর গ্রামের মৃত হাজী আইয়ুব আলীর পুত্র ব্যবসায়ী খলিল আহমদ বাদী হয়ে অজ্ঞাতনামা ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন।

 

ব্যবসায়ী খলিল আহমদ জানান, প্রতিদিনের মতো শনিবার রাত ১০টার দিকে তার মালিকানাধীন মাহমুদ এন্ড ব্রাদার্স ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে কেনাকাটার জন্য কানাইঘাট বাজারে যান। বাজার শেষে রাত অনুমান ১১টার দিকে কর্মচারী বিলাল আহমদকে সাথে নিয়া নিজ মোটর সাইকেল যোগে জন্তিপুর গ্রামে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেন। পথিমধ্যে গাজী বোরহান উদ্দিন সড়কের পশ্চিম সোনারতালুক সাঈদা গ্যাস পাম্পের পাশে পৌঁছামাত্র পিছন দিক থেকে একটি মোটরসাইকেল চালিয়ে ৩ জন লোক তাদের পথরোধ করে ধমক দিয়ে মোটরসাইকেল থামিয়ে দেয়। তখন অজ্ঞাতনামা দুর্বৃত্তরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের হাতে থাকা লাঠি দিয়ে ব্যবসায়ী খলিল আহমদ ও কর্মচারী বিলাল আহমদকে বেদড়ক মারপিট করে ব্যবসায়ীর কাছে থাকা কাপড়ের ব্যাগটি তারা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। ব্যবসায়ীর ঐ ব্যাগে নগদ ৩ লক্ষ টাকা, মোবাইল রিচার্জের মোবাইল সেট সহ জরুরী কাগজপত্র রক্ষিত ছিল বলে তিনি জানান।

 

থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ আরো বলেন, ব্যবসায়ী খলিল আহমদের অভিযোগটি গুরুত্ব সহকারে দেখছে পুলিশ। ঘটনার সাথে জড়িত ৩ জনের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে।

 

(সুরমামেইল/এমআর)


সংবাদটি শেয়ার করুন
  •  

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com