কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, ৪ যাত্রী আহত

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৪

কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, ৪ যাত্রী আহত

মৌলভীবাজার প্রতিনিধি :
আখাউড়া-সিলেট রেললাইনে পারাবত ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসে থাকা চারজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও অপরজনকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

শনিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

 

আহতরা হলেন- কুলাউড়া সদর ইউনিয়নের গুতগুতি গ্রামের হাফিজ আবদুল বাছিতের স্ত্রী জলি বেগম (৪৫), নজিব আলীর ছেলে তাহছিন আহমদ (১৪), জামাল আহমেদের ছেলে ফাহাদ মিয়া (১৫) ও আছকির আলীর ছেলে রিয়াদ আহমদ (৭)।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভাটেরা বাজার সংলগ্ন সাইফুল তাহমিনা আলীম মাদ্রাসা রেল গেট পার হওয়ার সময় মাইক্রোবাসের ইঞ্জিন বিকল হয়ে যায়। এ সময় সিলেট অভিমুখী ট্রেন আসতে দেখে মাইক্রোবাসের সামনে বসে থাকা এক যাত্রীসহ গাড়ির চালক দ্রুত লাফ দিয়ে নেমে পড়লেও পেছনের কেউই নামতে পারেননি।

 

এসময় পারাবত এক্সপ্রেস ট্রেন রেললাইনের ওপর দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং চার যাত্রী গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে তিনজনকে ওসমানী হাসপাতাল ও একজনকে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

ট্রেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া রেলওয়ে থানার ওসি মিহির রঞ্জন দেব।

 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, ভাটেরা এলাকায় ট্রেনের সাথে একটি মাইক্রোবাসের সংঘর্ষে চারজন আহত হয়েছেন।এরমধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

 

(সুরমামেইল/এমবিএন)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com