গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩৫

প্রকাশিত: ৩:০৯ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০২৪

গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩৫

সুরমামেইল ডেস্ক :
গাজীপুরের কালিয়াকৈরে একটি আবাসিক কলোনিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ অন্তত ৩৫ জন দগ্ধ হয়েছেন। গুরুতর দগ্ধ এসব রোগীদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

 

বুধবার সন্ধ্যা ৬টার দিকে জেলার কালিয়াকৈর উপজেলার মৌচাক, তেলিরচালা এলাকায় টপেস্টার গার্মেন্টসের পাশে শফিক মিয়ার মালিকানাধীন আবাসিক কলোনিতে এ ঘটনা ঘটে।

 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যার ইফতারের পরপরই ওই কলোনির একটি কক্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এ ঘটনায় অন্তত ৩৫ জন দগ্ধ হয়েছেন। তাদের অবস্থা গুরুতর থাকায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া ঢাকা টাইমসকে জানান, গাজীপুর থেকে আসা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩৫ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

 

দগ্ধ প্রায় সবার অবস্থাই আশঙ্কাজনক এবং তাদের জরুরি ভিত্তিতে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা।

 

দগ্ধদের মধ্যে ৩৪ জনের নাম জানা গেছে। তারা বলেন, নাদিম (২২), নিরব (১০), সুপ্রিয়া (৯), মিরাজ (১৩), তারেক রহমান (১৭), মন্নাত (১৭), সুলায়মান (৯), নায়েম (৮), শিল্পি (৩০), ইয়াসিন আরাফাত (২১), লালন (২৩), সুমন (২৬), মাহিদুল (২৭), রাব্বি (১৩), উর্মিতা (২২), সাদিয়া (১৮), জহিরুল (৩২), আরিফ (৪০) (আইসিইউ), রত্না (৪০), তাবেয়া (০৩), মনসুর আলি (৩০), নূরনবী (৩), রাহিমা (৩), কবির (৩০), কদ্দুস (৪৫), তোহিদা (৭), সুলায়মান (৪০), মশিউর (২২) ও লাদেন (২২), রাব্বি (১৩), মহিদুল (২৫), মোতালেব (৪৮) ও সোলাইমান মোল্লা (৪৫)।

 

গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com