চক্রটি ৩৫৪ জনের কাছ থেকে হাতিয়ে নিয়েছে বিপুল টাকা

প্রকাশিত: ২:৫৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২৩

চক্রটি ৩৫৪ জনের কাছ থেকে হাতিয়ে নিয়েছে বিপুল টাকা

নিজস্ব প্রতিবেদক :
দীর্ঘদিন থেকে সিলেটের বিভিন্ন আবাসিক হোটেলের কক্ষ ভাড়া নিয়ে এই চক্রটি নানা পেশাজীবি ও নিরীহ মানুষদের টার্গেট করে প্রতারণার মাধ্যমে ইতোমধ্যে হাতিয়ে নিয়েছে বিপুল পরিমাণ টাকা। অবশেষে এই চক্রের দুই নারী ও এক পুরুষ প্রতারককে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

 

রোববার (২৪ ডিসেম্বর) এসএমপির মিডয়া শাখা থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারী-পুরুষ মিলিত ৩ প্রতারককে গ্রেপ্তারের তথ্য জানিয়েছে।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়- গত শনিবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে সিলেট নগরীর দরগা গেইটের পূর্ব পাশে হোটেল রাজরানীতে অভিযান চালিয়ে প্রতারকদের গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

 

এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইলসেট ও প্রতারণার কাগজপত্র জব্দ করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এসএমপির কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের হয়েছ।

 

গ্রেপ্তারকৃতরা হলো- জাহাঙ্গীর আলম (৪০), জাহানারা বেগম ইকরা (৩৫) ও মুন্নী আক্তার (১৮)।

 

মহানগর গোয়েন্দা পুলিশ জানায়- এই প্রতারক চক্র দীর্ঘদিন যাবত সিলেট নগরীর বিভিন্ন হোটেলে অবস্থান করে বিভিন্ন পেশাজীবী ও নিরীহ জনগণকে সরকারি ভাতা ও রেশন কার্ড দেওয়া প্রলোভন দেখিয়ে প্রতারণা করে টাকাপয়সা হাতিয়ে নেয়। ইতোমধ্যে চক্রটি ৩৫৪ জনের কাছ থেকে ২ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

(সুরমামেইল/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com