জয়পুরহাটে স্বামী হত্যায় স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৪

জয়পুরহাটে স্বামী হত্যায় স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

সুরমামেইল ডেস্ক :
পরকীয়া প্রেমে জড়িয়ে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিককে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত। সোমবার (১১ মার্চ) জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নুরূল ইসলাম এ রায় দেন।

 

আদালতে ওই দুই আসামির উপস্থিতিতে ওই রায় ঘোষণা করা হয়। রায় ঘোষণার পর পুলিশ পাহারায় তাদেরকে জয়পুরহাট জেলা কারাগারে পাঠানো হয়।

 

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর (দূর্গাপুর) গ্রামের বগা মিয়ার মেয়ে জোৎস্না বেগম এবং একই উপজেলার দাশড়া খানপাড়া গ্রামের বুলু মিয়ার ছেলে মো. শাহিন মিয়া ওরফে বাবু।

 

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘ ১২ বছর আগে মহব্বতপুর (দুর্গাপুর) গ্রামের বগা মিয়ার মেয়ে জোৎস্না বেগমের সঙ্গে আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে জামিরুলের বিয়ে হয়। বিয়ের পর জামিরুল ইসলাম শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করতে থাকেন। বিয়ের পর জোৎস্না বেগম দাশড়া খাঁপাড়া গ্রামের শাহিন ওরফে বাবুর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি পরে জানাজানি হয়।

 

এ ঘটনার পর থেকে জোৎস্নার স্বামী জামিরুলকে বিভিন্ন সময়ে ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে আসছিল আসামি শাহিন। ২০১৫ সালের ১১ নভেম্বর বেলা ৩টার দিকে জামিরুল ইসলামকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শাহিন ও জোৎস্না।

 

এ ঘটনায় আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর গ্রামের নিহত জামিরুলের চাচা ছানাউল ইসলাম বাদী হয়ে ক্ষেতলাল থানায় মামলা দায়ের করেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা ক্ষেতলাল থানার উপরিদর্শক (এস আই) নজরুল ইসলাম ২০১৬ সালের ২ মার্চ দুই আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত তাদের মৃত্যুদণ্ডের রায় দেন।

 

(সুরমামেইল/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com