জাফলংয়ে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২৩

জাফলংয়ে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :
সিলেটের গোয়াইনঘাটের পর্যটন কেন্দ্র জাফলংয়ে পানিতে ডুবে রমিজ উদ্দিন (৫৫) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে জাফলংয়ের ডাউকি নদীর জিরো পয়েন্ট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রমিজ উদ্দিন মানিকগঞ্জের দলাই গ্রামের বিন্দু মিয়ার পুত্র।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রমিজ উদ্দিনসহ তার এলাকার ৪০-৫০ জনের একটি গ্রুপ বড় একটি বাসে করে শুক্রবার মানিকগঞ্জ থেকে জাফলংয়ে বেড়াতে আসেন। দুপুরের দিকে রমিজ উদ্দিনসহ আরও কয়েকজন মিলে পর্যটন কেন্দ্রের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। গোসলের এক পর্যায়ে রমিজ উদ্দিন স্রোতের টানে পানিতে তলিয়ে যায়। এরপর তার সাথে থাকা লোকজন এবং স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ, জাফলং ট্যুরিস্ট পুলিশ, জৈন্তাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরীরা কয়েক ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে বিকেল ৫ টার দিকে তার মরদেহ উদ্ধার করেন।

 

রমিজ উদ্দিনের সাথে থাকা লুৎফুর রহমান জানান, রমিজসহ তারা তিন চারজন গোসল করার জন্য নদীতে নামেন। এ সময় স্রোতের টানে রমিজ পানিতে তলিয়ে যায়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল জানান, পর্যটনকেন্দ্র জাফলংয়ে বেড়াতে এসে পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ ও স্থানীয়দের সমন্বয়ে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়। আইনী পক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

(সুরমামেইল/এমএএইচ/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com