টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৫

টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

cri1

সুরমা মেইলঃ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে সফকারী জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম দুই ম্যাচে টসে হারার পর এই প্রথম মুদ্রা নিক্ষেপণ ভাগ্যে জয় পান মাশরাফি। সিরিজের প্রথম দুটি ম্যাচে জয় পাওয়ায় বুধবার সফরকারীদের হোয়াইটওয়াশ করার মিশন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা।

প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়েকে ১৪৫ রানের বড় ব্যবধানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ৫৮ রানের ব্যবধানে জয় পেয়েছে মাশরাফির দল। ফলে বুধবার হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়েই মাঠে নামছে স্বাগতিকরা।

বাংলাদেশ দল অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে। দ্বিতীয় ওয়ানডে ম্যাচের দলটিকেই সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের জন্য নির্বাচিত করা হয়েছে। ফলে কামরুল ইসলাম রাব্বি, এনামুল হক বিজয় ও জুবায়ের হোসেনকে আগের দুই ম্যাচের মতো বেঞ্চে বসেই সময় কাটাতে হচ্ছে।

বাংলাদেশের মতো জিম্বাবুয়ে দলও অপরিবর্তি একাদশ নিয়ে মাঠে নেমেছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মাশরাফি  বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

জিম্বাবুয়ে: চামু চিবাবা, রেজিস চাকাবা, ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, এলটন চিগুম্বুরা (অধিনায়ক), ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার, তিনাশে পানিয়াঙ্গারা, লুক জঙ্গওয়ে ও তাওরাই মুজারাবানি।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com