ঠাকুরগাঁওয়ে মাধক বিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার, গ্রেফতার ৭

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

ঠাকুরগাঁওয়ে মাধক বিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার, গ্রেফতার ৭

ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ সাতজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। অভিযানে ২৭ বোতল ফেন্সিডিল, ১০ পিছ ইয়াবা ট্যাবলেট, ১১৭ পিছ ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ১২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

 

শুক্রবার (১৯ জানুয়ারি) রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক ২নং নেকমরদ ইউপি অন্তর্গত নেকমরদ বাজারের ধর্মগড়গামী সড়কের জনৈক মো: আনোয়ার হোসেনের পানের দোকানের সামনে থেকে ৫ বোতল ফেন্সিডিলসহ থানা এলাকার ভদ্রেশ্বরী কলোনীর মোঃ আহম্মদ আলীর ছেলে মো: জাহিরুল ইসলামকে (৩৪) গ্রেফতার করা হয়। পরে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।

 

এদিকে, একইদিন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ঠাকুরগাঁও সদর থানাধীন ১২নং সালন্দর ইউপির অন্তর্গত দেওগাঁও গ্রামস্থ জনৈক আলীর বসত বাড়ির সামনে থেকে সন্দেহভাজন ব্যক্তিকে তল্লাশী করে ১০০ পিছ ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ দেওগাঁ গ্রামের মৃত আলী হোসেন মো: সোহেল রানাকে (২৮) গ্রেফতার করা হয়।

 

রুহিয়া থানা পুলিশ কর্তৃক রুহিয়া পশ্চিম ইউপি’র অন্তর্গত কশালগাঁও (বাঁশবাড়ী) গ্রামস্থ্য ধৃত আসামির নিজ বসতবাড়িতে অভিযান চালিয়ে ১০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ১২০ গ্রাম গাঁজা উদ্ধারসহ কশালগাঁও (বাঁশবাড়ী) গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে মোঃ লাল মিয়া (৪০) ও তার স্ত্রী মোছাঃ ফাইমা খাতুনকে (৪৫) গ্রেফতার করা হয়।

 

পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক ৮নং দৌলতপুর ইউপির অন্তর্গত বাঁশগাড়া গ্রামস্থ বাঁশগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে ১৭ পিছ ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ বাঁশগাড়া গ্রামের সেবেন চন্দ্র রায়ের ছেলে নারায়ন চন্দ্র রায় (২৪) ও সাগুনী গ্রামের মৃত তিমির চন্দ্র রায়ের ছেলে দুলাল চন্দ্র রায়কে (৪০) গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।

 

বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক উক্ত ৪নং বড় পলাশবাড়ি ইউপির অন্তর্গত বাদমবাড়ি বাজারে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২২ বোতল ফেন্সিডিলসহ বড় পলাশবাড়ী (চোচপাড়া) গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোঃ আক্তারুল হককে (৩৫) গ্রেফতার করা হয়।

 

জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, মাদকসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

তিনি আরও জানান, ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে।

 

(সুরমামেইল/এমআই)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com