ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি শিক্ষার্থী জ্যাকি

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪

ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি শিক্ষার্থী জ্যাকি

গুরুতর আহত ঢাবি শিক্ষার্থী নাফিস জ্যাকি ও দুর্ঘটনা কবলিত শ্যামলী বাস।


নিজস্ব প্রতিবেদক :
ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নাফিস জ্যাকি নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী।

 

জ্যাকি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নের কাজি বাড়ির মরহুম কাজি আব্দুল মুনিমের একমাত্র ছেলে। তাঁর মা আফিয়া বেগম চৌধুরী সিলেট নগরীর মেন্দিবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

 

নাফিস জ্যাকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফিন্যান্স বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

 

জানা গেছে- গত শুক্রবার (২৯ মার্চ) ভোর ৫টায় হবিগঞ্জের নবীগঞ্জে থানার শেরওফরাজ এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস সিলেটে আসার পথিমধ্যে সড়ক দুর্ঘটনার শিকার হয়। এতে জ্যাকিসহ আরও কয়েকজন যাত্রী আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে

 

জানা গেছে- গত বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে টিকেট কেটে শ্যামলী পরিবহণের একটি বাসে যাত্রা শুরু করেন নাফিস জ্যাকি। শুক্রবার ভোর ৫টায় হবিগঞ্জের নবীগঞ্জে থানাধীন শেরওফরাজ এলাকায় শ্যামলী পরিবহনের (নং-১০১১) চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে ধুমড়ে-মুচড়ে যায়। এতে গুরুতর আহত হন বাসে থাকা জ্যাকি সহ অন্তত ৮ যাত্রী। পরে তাদের উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান ঢাবি শিক্ষার্থী জ্যাকির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

 

বর্তমানে নাফিস জ্যাকি জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার দু’পা ভেঙ্গে গেছে ও মাথা, মুখে জখম রয়েছে।

 

প্রত্যক্ষদর্শী নবীগঞ্জ দেবপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার হেলাল আহমদের জানান, এ দুর্ঘটনাটি আমার বাড়ির পাশেই ঘটেছে। বিকট একটি শব্দ শুনে ঘর থেকে বের হয়ে স্থানীয় একজন ব্যক্তির মাধ্যমে খবর পেয়ে আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানের ব্যবস্থা করি। এরমধ্যে বিশ্ববিদ্যালয় পড়ুয়া নাফিস জ্যাকিকে সিলেটের হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করি।

 

এদিকে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলে তিনি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বাস ও ট্রাক আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনও কোন মামলা হয়নি বলে জানান।

 

(সুরমামেইল/এমআর)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com