দাতা ও আজীবন সদস্যদের সনদ প্রদান করেছে কানাইঘাট প্রেসক্লাব

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

দাতা ও আজীবন সদস্যদের সনদ প্রদান করেছে কানাইঘাট প্রেসক্লাব

কানাইঘাট প্রতিনিধি :
ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের দাতা ও আজীবন সদস্যদের সনদ প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার বিকেল ৪টায় ক্লাব কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ক্লাব সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদের সঞ্চালনায় সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কলামিষ্ট মাস্টার মহি উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, প্রেসক্লাবের দাতা সদস্য ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল আহমেদ এমবিএ, আজীবন সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা সমাজসেবী মুহিবুর রহমান মনির, কানাইঘাট উপজেলা রোডের বিশিষ্ট ব্যবসায়ী শাহিন আহমদ, বড়চতুল হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক ইসলাম উদ্দিন।

সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাষ্টার মহি উদ্দিন বলেন, কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়নে স্থানীয় কর্মরত সাংবাদিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দ তাদের লেখনীর মাধ্যমে বড় ধরনের ভ‚মিকা রেখে আসছেন। কানাইঘাট প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সার্বজনীন প্রতিষ্ঠান। সকলের সহযোগিতায় প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণ চলমান রয়েছে। প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে দাতা ও আজীবন সদস্যদের এগিয়ে আসার আহŸান জানান তিনি।

 

নতুন দাতা ও আজীবন সদস্যরা তাদের বক্তব্যে বলেন, প্রেসক্লাব পরিবারের সদস্য হতে পেরে তারা অত্যন্ত আনন্দিত। কানাইঘাটের সাংবাদিকরা সব-সময় এলাকার মানুষের সুখ, দুঃখ, সমস্যা ও সম্ভাবনার কথা গণমাধ্যমে তুলে ধরে আসছেন। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে কানাইঘাটের মানুষের অনেক প্রত্যাশা পূরণ হয়েছে। প্রেসক্লাবের উন্নয়নে সব-সময় আমাদের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

 

প্রেসক্লাব নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, কানাইঘাটের গুণীজন ও সম্মানিত ব্যক্তিদের সব-সময় প্রেসক্লাব সম্মান দিয়ে আসছে। দাতা ও আজীবন সদস্যদের সার্বিক সহযোগিতা প্রেসক্লাবের উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে। নতুন দাতা ও আজীবন সদস্যরা প্রেসক্লাবের অভিভাবক হিসেবে সাংবাদিকদের পাশে সব-সময় থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

অনুষ্ঠানে উপস্থিত দাতা ও আজীবন সদস্যদের মধ্যে প্রেসক্লাবের পক্ষ থেকে সনদ ও সম্মননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় প্রেসক্লাবের আজীবন সদস্য সিলেট ল’ কলেজের সাবেক ভিপি মাহবুবুল হক চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা রফিকুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান রনি সারোয়ার চৌধুরী, উত্তর কোরিয়া প্রবাসী সংবাদকর্মী আব্দুল্লাহ আল মাহবুব এর প্রতিনিধির হাতে সনদ ও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

 

বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, কোষ্যক্ষ আমিনুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাও. আসআদ আহমদ। উপস্থিত ছিলেন, ক্লাবের সহ সাধারণ সম্পাদক মুমিন রশিদ, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ সিদ্দিকী, সদস্য হাফিজ আহমদ সুজন, মুফিজুর রহমান নাহিদ, সংবাদকর্মী মুফিজুর রহমান, মিজানুর রহমান লাভলু, অহিদুল ইসলাম।

 

(সুরমামেইল/এমআর)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com