দিরাইয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৪

দিরাইয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

সুনামগঞ্জ প্রতিনিধি :
জেলার দিরাইয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৃষ্ট বিরোধের জেরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সৌকত আকবর (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১৫ জন।

 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার রাজানগর ইউনিয়নের দলুয়া-আনোয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত সৌকত আকবর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও সুনামগঞ্জ-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য জয়া সেন গুপ্তের সমর্থক ছিলেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

 

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র ও নৌকা প্রার্থীর সমর্থকদের মধ্যে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে কিছুদিন পূর্বে একটি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের জের ধরে সকালে দলুয়া আনোয়ারপুর গ্রামের সৌকত আকবরের সঙ্গে কয়েকজন নৌকার সমর্থকের সংঘর্ষ বাঁধে। এসময় প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই মারা যান সৌকত আকবর।

 

নিহতের ভাতিজা মোফাজ্জল হোসেন জানান, আমি ও আমার পরিবার প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মিনী জয়া সেন গুপ্তকে সমর্থন করে নির্বাচন করেছি। এ নিয়ে পূর্বে থেকেই আমাদেরকে নানাভাবে হুমকি দিচ্ছিল তৌয়ব আলী, উসমান গনি, মনর উদ্দিন, কাদের, নেওয়াজামাল ও রাসেল। আজ আমি সুনামগঞ্জে ছিলাম। আমার বাড়িতে কেউই ছিল না। এই সুযোগে তারা আমার বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে এসে দেখি আমার চাচা মারা গেছেন।

 

তবে সংঘর্ষের কথা স্বীকার করলেও, ওই সময় সৌকত আকবর ঘটনাস্থলে ছিল না বলে জানিয়েছেন নৌকার সমর্থক আহত তাজ মিয়া। সৌকত আকবর কীভাবে মারা গেছেন তা জানেন না বলেও জানান তিনি।

 

দিরাই হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রায়হান উদ্দিন বলেন, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে শরীরের ভিতরে কোনো জখম আছে কি না তা ময়না তদন্তের পরে জানা যাবে।

 

এদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে বলে বলে জানিয়েছেন দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

 

(সুরমামেইল/এসডি)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com