দেহব্যবসার অভিযোগে অভিনেত্রী তানিন গ্রেপ্তার

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৫

দেহব্যবসার অভিযোগে অভিনেত্রী তানিন গ্রেপ্তার
tanin
সুরমা মেইলঃ নিজ বিউটি পার্লারের কর্মীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ঢাকাই চলচ্চিত্র অভিনেত্রী তানিন সুবহাকে। অপহরণ ছাড়াও তার বিরুদ্ধে রয়েছে নানা অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ। এমনকি পার্লারের মেয়েদেরকে চাপ প্রয়োগ করে দেহব্যবসায় প্রলুব্ধ করার অভিযোগও রয়েছে।
গত ২৮ অক্টোবর টুনি নামের এক বিউটিশিয়ানের পরিবারের অভিযোগের ভিত্তিতে তানিনকে গ্রেপ্তার করে রাজধানীর সবুজবাগ থানা পুলিশ।
টুনি জানায়, দীর্ঘ প্রায় এক বছরে অসংখ্য যুবকের সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে তানিনের। সুন্দরী তরুণীদের এরকম একটি গ্রুপের প্রধান তিনি। যাদের অনেকেই নাটকে অভিনয় ও আইটেম গানের নামে অনৈতিক কাজ করে বেড়াচ্ছে। মূলত অভিনয়ের প্রলোভন দেখিয়ে অনেক মেয়েকে এই অন্ধকার পথে ঠেলে দিয়েছেন তিনি।
নিজের চাকরি রক্ষার জন্যই সবই দেখে হজম করতে হয়েছে টুনিকে। কিন্তু শেষ পর্যন্ত তার দিকেই নজর পড়ে তানিনের। টাকার বিনিময়ে নাট্য জগতের একজনের সঙ্গে তাকে রাতযাপনের প্রস্তাব দেয়া হয়। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হন তানিন। পরে পার্লারে যাওয়া বন্ধ করে দেন এ তরুণী।
এক সময় এ তরুণী তানিনের নানা অপকর্মের কথা তার প্রেমিককে জানিয়ে দেন। এরপরই যতো বিপত্তি। ক্ষুব্ধ তানিন ছুটে যান তরুণীর বাসায়। সেখান থেকে টুনিকে বাসায় নিয়ে যান টেনেহিঁচড়ে। বাসায় নিয়ে তাকে বেদম মারধর করা হয়।
পরে টুনির পরিবার পুলিশকে খবর দিলে গত ২৮ অক্টোবর দুপুরে তানিনের বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। তানিনসহ মোট তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। গত ২৯ অক্টোবর পুলিশ তাদের আদালতে হাজির করে।
সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, তানিন দীর্ঘদিন ধরে বাসাবো কদমতলি এলাকার একটি বাড়িতে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিলেন। প্রাথমিক তদন্তে তার বিরুদ্ধে এই অভিযোগের তথ্য প্রমাণ পাওয়া গেছে।
তিনি আরো বলেন, তিনি বর্তমানে কেন্দ্রীয় কারাগারে আছেন, তদন্ত চলছে।
এদিকে এলাকাবাসী জানিয়েছে, বাসাবোর কদমতলার ওয়াসা রোডের ৬৫/৩ স্কাইভিউ শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় তানিনের মালিকানাধীন তানিন’স বিউটি পার্লার অ্যান্ড ট্রেনিং সেন্টার রয়েছে। ওই পার্লারে চাকরি দেয়া ও অভিনয়ের প্রলোভন দেখিয়ে তরুণীদের বিপথগামী করেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।
বরিশালের গৌরনদীর মোল্লারহাটের মেয়ে তানিন সুবহার মিডিয়ায় অভিষেক ঘটে গত বছর আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে। এরপর তিনি মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’, মুশফিকুর রহমান গুলজারের ‘আরতির পতাকা’সহ আরও বেশকিছু খণ্ড নাটকে অভিনয় করেছেন। দুটি দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’ ও ‘থানার নাম শনির আখড়া’তেও অভিনয় করছেন তিনি।
ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘অবাস্তব ভালোবাসা’, ‘মাটির পরী’, ‘স্বপ্নের সাথী’, ‘মাস্তান পুলিশ’ প্রভৃতি।
ছোটবেলায় তানিন সুবহা ওস্তাদ অনুপ বড়ুয়ার কাছে উচ্চাঙ্গ ও আধুনিক গানে প্রায় চার বছর তালিমও নিয়েছিলেন। বাবার চাকরির সুবাদে সৌদি আরবে থাকাকালীন তিনি পাকিস্তানি এক নৃত্যশিল্পীর কাছে নৃত্যেও তালিম নেন।
সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com