পপির বিয়ে নিয়ে নাটক

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৫

পপির বিয়ে নিয়ে নাটক

file (12)

সুরমা মেইলঃ একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী পপি ব্যক্তিগত জীবনে এখনও অবিবাহিত। কিন্তু অনেকবারই তার বিয়ে সংক্রান্ত খবর প্রকাশ হয়েছে সংবাদ মাধ্যমে। সেগুলোর শিরোনাম বেশ চটকদার, যেমন; ‘পপির গোপন বিয়ে’ কিংবা ‘বিয়ের গুঞ্জন’। এ নিয়ে বেশ ভালই জল ঘোলা হয়েছে।

এবার ঘটছে অন্যরকম এক ঘটনা। পপির বিয়ে নিয়ে তৈরি হচ্ছে নাটক। এতে পপি অভিনয় করবেন নিজের চরিত্রে। নাটকের নাম ‘নায়িকার বিয়ে’।

পপি শনিবার দুপুরে বলেন, ‘প্রথমবারের মতো আমি নিজের চরিত্রে অভিনয় করছি। গল্পে আমাকে নায়িকা পপির ভূমিকাতেই দেখা যাবে। আমাকে ঘিরে এক পাগল ভক্তের কাহিনী উঠে আসবে। যে কি-না গ্রাম থেকে ছুটে আসে আমাকে বিয়ে করার জন্য।’

‘নায়িকার বিয়ে’ নাটকটি পরিচালনা করবেন হাসান জাহাঙ্গীর। এতে পপির বিপরীতে অভিনয়ও করছেন তিনি।

নির্মাতা সূত্রে জানা যায়, ১৩ এপ্রিল থেকে নাটকটির দৃশ্যধারণ হবে উত্তরায়। কোরবানির ঈদে প্রচার হবে ‘নায়িকার বিয়ে’। এ ছাড়া ঈদে আরও দুটি নাটকে দেখা যাবে পপিকে।

এ দিকে ১০ সেপ্টেম্বর ছিল পপির জন্মদিন। ঘরোয়াভাবে দিনটি উদযাপন করেছেন তিনি। ১১ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটনের একটি হোটেলে পপিকে শুভেচ্ছা জানিয়েছেন শোবিজ অঙ্গনের শিল্পী ও কলাকুশলীরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাবনূর, অমিত হাসান, নার্গিস আক্তার, নীরব, ইমন প্রমুখ।

জন্মদিনের আয়োজন নিয়ে পপি বলেন, ‘সত্যি বলতে জন্মদিনের অনুষ্ঠান করতে এখন আর স্বাচ্ছন্দ্যবোধ করি না। আমার বোন এই আয়োজন করে সারপ্রাইজ দিয়েছে। বোনের দাওয়াতেই কিছু অতিথি এসেছিলেন।’

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com