প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎকালে যা বললেন মস্তাক আহমদ পলাশ

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎকালে যা বললেন মস্তাক আহমদ পলাশ

কানাইঘাট প্রতিনিধি :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সৌজন্যে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ রেডক্রিসেন্টের সোসাইটির নব-নির্বাচিত বোর্ড সদস্যরা।

 

বুধবার (০৩ আগষ্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্যে সাক্ষাৎকালে রেডক্রিসেন্টের নবনির্বাচিত বোর্ড সদস্য সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ আহমদ পলাশও উপস্থিত ছিলেন।

 

সাক্ষাৎকালে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আব্দুল ওহাব ছাড়াও নেতৃবৃন্দ বন্যা, করোনা, রোহিঙ্গাসহ দূর্যোগকালে রেডক্রিসেন্ট সোসাইটির তৎপরতা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করন। প্রধানমন্ত্রীর দূর্যোগকালে সোসাইটির কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। সৌজন্যে সাক্ষাৎকালে রেডক্রিসেন্টে সোসাইটির নবনির্বাচিত বোর্ড সদস্য আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ সিলেট অঞ্চলে বিগত ভয়াবহ বন্যা চলাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সফর করে বন্যা পরিস্থিতি দেখার পাশাপাশি সরকারের পক্ষ থেকে সিলেট অঞ্চলের ভানবাসি মানুষের জন্য ব্যাপক আকারে ত্রাণ সামগ্রী প্রেরণ ও বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রমে সরকারের পক্ষ থেকে বাস্তব প্রদক্ষেপ গ্রহন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

 

সেই সাথে মস্তাক আহমদ পলাশ সিলেট অঞ্চলে বিগত দু’দফা ভয়াবহ বন্যার সময় রেড ক্রিসেন্টের মানবিক ও পুনর্বাসনে রেডক্রিসেন্টের কার্যক্রম প্রধানমন্ত্রীর কাছে তোলে ধরেন।

 

এছাড়া স্মরনকালের ভয়াবহ বন্যায় সিলেট অঞ্চলের ব্যাপক ক্ষয়ক্ষতির কথা তোলে ধরে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে প্রধানমন্ত্রীকে এগিয়ে আসার আহ্বানও জানান তিনি।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com