ভারতীয় পত্রিকার খবর অস্বীকার করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৫

ভারতীয় পত্রিকার খবর অস্বীকার করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল
k1
সুরমা মেইলঃ শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন,ভারতের দ্য হিন্দু পত্রিকা আমাকে ভুলভাবে উদ্ধৃত করেছে। তারা আমাকে স্বরাষ্ট্রমন্ত্রীর পরিবর্তে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে উল্লেখ করেছে।
আইএস সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্ধৃত করে ভারতের দ্য হিন্দু পত্রিকার উদ্ধৃতি দিয়ে বাংলাদেশের কয়েকটি পত্রিকায় যে খবর প্রকাশিত হয়েছে তা অস্বীকার করেছেন  স্বরাষ্ট্রমন্ত্রী ।
ভারতের সংবাদপত্রটি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের উদ্ধৃতি দিয়ে জানায়, ভারতে পলাতক থাকা জাপানের নাগরিকের সন্দেহভাজন খুনি দুই আইএসকে ঢাকা ফেরত দেয়ার অনুরোধ জানিয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে আইএস’র অবস্থান সম্পর্কে আমি কখনও এ ধরনের কথা বলিনি এবং পত্রিকায় প্রকাশিত দুই খুনি সম্পর্কে আমি কখনও কিছু বলিনি।

পত্রিকার খবরে বলা হয়, বাংলাদেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান মঙ্গলবার দ্য হিন্দু পত্রিকাকে বলেন, জাপানের নাগরিক কুনিও হোশি’র ঘাতক দুই আইএস ভারতে অবস্থান সম্পর্কে আমরা ভারত কর্তৃপক্ষকে সতর্ক করে দিয়েছি।

তবে মন্ত্রী বলেন, পত্রিকার সাংবাদিক ফোনে আমার সঙ্গে কথা বলার সময়ে তার সঙ্গে আইএস ইস্যু নিয়ে কোনো কথা হয়নি।

তিনি বলেন, তিনি শুধু সম্প্রতি দিল্লিতে অনুষ্ঠিত দু’দেশের স্বরাষ্ট্র সচিব পর্যায়ের বৈঠকে দিল্লির কাছে হস্তান্তর করা ২০৪ জন পলাতক বাংলাদেশি অপরাধীর তালিকা সম্পর্কে কথা বলেছেন, যারা বাংলাদেশে অপরাধ করে ভারতে গিয়ে পালিয়ে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com