মোশারফ করিমের ‘কানপড়া’

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৫

মোশারফ করিমের  ‘কানপড়া’

2015_09_01_16_43_53_AcfmUIMA7GXx2v79fJYPVdQ7eQSY7G_original

সুরমা মেইলঃ কামরান ডাক্তার ও মকলেস দুজনেই রূপালীকে ভালোবাসে। হঠাৎ একদিন লোকমুখে কামরান শুনে, রূপালীর নামে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে মকলেস। অমনি সে বাঁশ নিয়ে তাড়া করে মকলেসকে। সারা গ্রাম তেড়ে বেড়ায়।এমনই এক গল্প নিয়ে শামীম জামান নির্মাণ করেছেন ‘কানপড়া’ নামের একটি নাটক।  হাসান মনজুরের গল্প ভাবনা ও বরজাহান হোসেনের রচনায় নাটকটিতে কামরান ডাক্তারে চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

নাটকের গল্পে দেখা যাবে, থানা স্বাস্থ্য কমপ্লেক্সের কম্পাউন্ডার পদের চাকরি করলেনও নিজেকে ডাক্তার হিসেবে পরিচয় দিতে পছন্দ করে কামরান। গলায় স্টেটোস্কোপ ঝুলিয়ে গ্রামে ঘুড়ে বেড়ায় সে। হঠাৎ কামরান ডাক্তার রূপালীর বিয়ের খবর শুনে, তার বাড়িতে গিয়ে হাজির। কিন্তু  এসে দেখে খবর মিথ্যা! এর মধ্যে মকলেসও অন্য একজনের মুখে খবর পায় কামরান ডাক্তারের সঙ্গে রূপালীর বিয়ে। সেও ছুটে আসে। কারণ দুজনেই রূপালীকে ভালোবাসে আর নানান জনের কানপড়ায় অযথা লাফালাফি করে।

অবশেষে একদিন গ্রামে খবর রটে যায় সেই রূপালী আত্মহত্যা করেছে। অবাক গ্রামবাসী! বিস্মিত কামরান-মকলেসও। তারপরের ঘটনা জানার জন্য দেখতে হবে ঈদের বিশেষ নাটক ‘কানপড়া’

মোশাররফ করিম ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শামীম জামান, আলভি, আমানুল হক হেলাল, শামীম হোসেন, মাহবুব শাহীন, প্রমুখ। আসছে ঈদে একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com