“যদি হয় প্রশ্ন ফাঁস পড়ব কেন বার মাস”

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৫

“যদি হয় প্রশ্ন ফাঁস পড়ব কেন বার মাস”

5723

সুরমা মেইলঃপ্রশ্নপত্র ফাঁসের অভিযোগ এনে সিলেট নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সড়ক অবরোধ করে অবস্থান নিয়েছে মেডিকেল কলেজে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা । মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষা বাতিল ও ভর্তি কার্যক্রম বন্ধের দাবিতে চলমান আন্দোলনের অংশ হিসেবে আজ সোমবার সড়ক অবরোধ করে তারা।

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাথে আজকের অবরোধ কর্মসূচিতে যোগ দিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ ও শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও। সোমবার দুপুর ১২টা থেকে সড়ক অবরোধ করে অবস্থান নেয় শিক্ষার্থীরা। এসময় পরীক্ষায় প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকে তারা। শিক্ষার্থীদের অবস্থানের কারণে বন্ধ রয়েছে চৌহাট্টা-জিন্দাবাজার সড়কে যান চলাচল।

এর আগে সকাল ১১ টা থেকে শহীদ মিনার এলাকায় অবস্থান নেয় মেডিকেল ভর্তিচ্ছুরা। তারা প্রথমে মানববন্ধন ও মিছিল করে। মিছিলটি নগীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার শহীদ মিনারে এসে শেষ হয়। মিছিল শেষ হওয়ার পরপরই সড়ক অবরোধ করে বসে পড়ে শিক্ষার্থীরা।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানিয়েছেন- দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন তারা।

প্রসঙ্গত, এ বছর মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষার পরপরই প্রশ্ন ফাঁসের অভিযোগ ওঠে। এই পরীক্ষা বাতিলের দাবিতে শুরু থেকেই আন্দোলন চালিয়ে আসছে শিক্ষার্থীরা। তবে শিক্ষার্থীদের আহ্বানে সাড়া না দিয়ে মেডিকেল কলেজে ভর্তি কার্যক্রম শুরু করে সরকার।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com