শাবি ছাত্রলীগের সভাপতি খলিলুর, সম্পাদক সজিবুর

প্রকাশিত: ২:১৪ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২৪

শাবি ছাত্রলীগের সভাপতি খলিলুর, সম্পাদক সজিবুর

শাবিপ্রবি প্রতিনিধি :
১১ বছর পর সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি পদে সাবেক পরিবেশ বিষয়ক খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক পদে সাবেক উপ দপ্তর সম্পাদক সজিবুর রহমান মনোনিত হয়েছেন।

 

বুধবার (২০ মার্চ) দিবারগত রাত ১২টায় সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এক বছর মেয়াদী ৪৪ সদস্যবিশিষ্ট  এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

কমিটিতে মনোনীত অন্যরা হলেন, সহ-সভাপতি, মামুন শাহ, ফারহান রুবেল, তায়েফ হোসেন, ইশতিয়াক আহম্মেদ , নাজমুল হুদা শুভ, ইউসুফ হোসেন টিটু, মো. ইয়াসিন আহমেদ, সাজেদুল ইসলাম, রেজাউল হক সিজার, নাজমুল হাসান, আইরিন লিনজা, সৈয়দ মোতাহির আল হোসেন, সাইমন আক্তার, সামশেদ সিদ্দিকী সুমন, সাদ্দাম হোসেন পিয়াস, আদিল আহমেদ, সবুজ মিয়া, আরিফুল ইসলাম আরিফ, আকাশ তালুকদার, মো. মনসুর আলম নিরব, আশিকুর রহমান আশিক , শৈশব আহমেদ, হাবিবুর রহমান হাবিব, আল শাহরিয়া, সৈয়দ সাকিবুর রহমান ও আফসরো তাসনিমা ঋষিতা।

 

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ইমামুল হোসেন হৃদয় , মো. সুমন মিয়া, সাজ্জাদ হোসেন, আজিজুল ইসলাম সীমান্ত , জাফর উদ্দিন লাসিম, মো. উজ্জ্বল মিয়া, উজ্জ্বল দাস চিনু ও সাবিহা সাইমুন পুষ্প।

 

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন সাদাত আলম তালুকদার, নূরে আলম শ্রাবণ, লোকমান হোসেন, শাকিল হাওলাদার, আর কে রাকিব আহমেদ, ফারহান হোসেন চৌধুরী আরিয়ান, শুভ সাহা ও অমিত সাহা।

 

এরআগে ২০১৩ সালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সবশেষ কমিটি হয়েছিলো।

 

২০১৩ সালের ৮ মে একবছর মেয়াদী শাবি ছাত্রলীগের ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। মেয়াদ পেরিয়ে যাওয়ারও দুই বছর পর ২০১৬ সালের ৮ মে এই কমিটিকে ১৫১ সদস্যে পূর্ণাঙ্গ করা হয়। এরপর ২০২১ সালের ১৭ জুন এই কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর থেকে শাবিতে ছাত্রলীগের কোন কমিটিহীন ছিলো।

 

(সুরমামেইল/এসবিএন)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com