শাহরুখ-তনয় আর বিগ বি নাতনী বিতর্ক

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৫

শাহরুখ-তনয় আর বিগ বি নাতনী বিতর্ক

file (10)

সুরমা মেইলঃ  শাহরুখ খানের জৌষ্ঠ পুত্র আরিয়ান খান আর অমিতাভ বচ্চনের বড় নাতনী নব্য নাভেলি নন্দা দু’জনই বিখ্যাত দুই পরিবারে বেড়ে উঠছেন। চমকপ্রদ তথ্য হলো দু’জনকে জড়িয়ে একটি এমএমএস ক্লিপ ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। এ নিয়ে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলো এখন রমরম‍া। যদিও ভিডিওটি নকল বলে প্রমাণিত হয়েছে।

এমএমএস ক্লিপে আরিয়ান ও নব্য দু’জন ঘনিষ্ঠ মুহূর্তে ছিলেন বোঝানোর চেষ্টা করা হয়েছে। অবশ্য খুব ভালো করে খুঁটিয়ে দেখলে বোঝা যাবে, ভিডিওর ছেলে-মেয়ে দুটি আসলে আরিয়ন ও নব্য নন। তাদের মতোই দেখতে অজ্ঞাত দু’জন।

ভিডিও মিথ্যে বলা হলেও সত্যিই লন্ডনের এক নাইটক্লাবসহ বিভিন্ন স্থানে একসঙ্গে সময় কাটিয়েছেন শাহরুখ-তনয় আর বিগ বির নাতনী। সেই থেকে জল্পনার সূত্রপাত। তারা ঘনঘন দেখা করেন কি-না সেই কৌতূহল থেকে রটনাকারীদের মধ্যে কেউ মজা করার উদ্দেশ্য নিয়ে কম্পিউটারের কারসাজিতে দুই মিনিটের নকল এমএমএস ক্লিপ তৈরি করে অনলাইনে ছেড়ে দিয়েছে। আবার কারও ধারণা, ভিডিওটি এমন প্রেমিক যুগলের যাদের মুখ হুবহু আরিয়ান ও নব্যর মতো৷

এদিকে আরিয়ান ও নব্য সেই বিতর্কিত ভিডিওটি ২৪ ঘন্টার মধ্যেই সরিয়ে নিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। এ নিয়ে শাহরুখ কিংবা অমিতাভ কেউই প্রতিক্রিয়া জানাননি। প্রশ্ন উঠেছে, ভিডিওটি আরিয়ান ও নব্যর না হয়ে থাকলে কেনো তারা মুখ খোলেননি? কেনইবা এটি সরিয়ে নেওয়া হলো?

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com