সম্পর্ক ইতি টানার পথে রণবীর-ক্যাটরিনা

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৫

সম্পর্ক ইতি টানার পথে রণবীর-ক্যাটরিনা

ranbir-katrina_50400

 

সুরমা মেইল. বিনোদন ডেস্ক : কেউ বলছে গুঁজব। আবার কেউ বলছে, শোনা যাচ্ছে এ বার নাকি সম্পর্কে ‘ইতি’ টানার পথে এগোচ্ছেন রণবীর-ক্যাটরিনা!  বিশ্বাস হচ্ছে না তো। কিন্তু বলিউডের বেশ কিছু সূত্রের দাবি, ‘ব্রেকআপ’-এর দিকেই এগোচ্ছেন রণবীর-ক্যাটরিনা।

এ ছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া রণবীর-দীপিকার ‘তামাশা’ ছবি মুক্তির আগে ও পরের অনেক তামাশায় ‘নাকি’ কষ্ট পেয়েছেন ক্যাটরিনা! প্রাক্তনীর সঙ্গে রণবীরের নতুন করে ঘনিষ্ঠতা মোটেই ভাল লাগেনি ক্যাটের। যদিও এই বিচ্ছেদ অভিজ্ঞতা দু’জনের কাছেই নতুন নয়। রণবীর এর আগেই বিচ্ছেদের তিক্ত স্বাদ পেয়েছেন দীপিকার সঙ্গে তার সম্পর্কে।

যদিও এই বিচ্ছেদ অভিজ্ঞতা দু’জনের কাছেই নতুন নয়। রণবীর এর আগেই বিচ্ছেদের তিক্ত স্বাদ পেয়েছেন দীপিকার সঙ্গে তাঁর সম্পর্কে। ক্যাটিরও এর আগে সালমনের সঙ্গে ব্রেকআপ হয়েছে। কিন্তু সে সব ধাক্কা সামলে উঠেছিলেন দু’জনেই। রণ-ক্যাটি জুটির ম্যাজিক তাঁদের ভক্তদেরও ভুলিয়ে দিয়েছিল তাঁদের বিচ্ছেদ পর্ব। কিছুদিন আগেও এই দু’জনের বিয়ে নিয়ে বলিউডে জল্পনা তুঙ্গে উঠেছিল। সবাই শুধু অপেক্ষায় ছিল কবে দুই তারকার চার হাত এক হচ্ছে। কিন্তু এ কী খবর সামনে এলো! আবার বিচ্ছেদ! তবে এ সবই এখনও শুধুই বলিউডের কিছু সূত্রের দাবি। কারণ, রণবীর বা ক্যাটরিনা কেউই এ ব্যপারে প্রকাশ্যে মুখ খোলেননি।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com