সাংবাদিক বুলবুলকে মিশিগান বাংলাদেশি কমিউনিটির সম্মাননা ক্রেষ্ট

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০২২

সাংবাদিক বুলবুলকে মিশিগান বাংলাদেশি কমিউনিটির সম্মাননা ক্রেষ্ট

কানাইঘাট প্রতিনিধি :
যুক্তরাষ্ট্রে সফররত কানাইঘাট প্রেসক্লাব সভাপতি ও এশিয়ান টেলিভিশন এর সিলেট প্রতিনিধি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ সমাজসেবা মূলক কাজে অবদান রাখায় গত ৩১ জুলাই যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের হ্যানটামিক সিটিতে অনুষ্ঠিত মিশিগান বাঙালির প্রাণের মেলা, মিশিগান পথ মেলায় কয়েক হাজার মানুষের উপস্থিতিতে মিশিগান বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

 

সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুল এর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন, সিনেটর অ্যাডম হোলি, সিনেটর স্টেফিনি চেন, স্টেট রিপ্রেজেন্টেটিভ লরি স্টোন, এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হ্যামটামিক সিটি মেয়র আমের গালিব, কাউন্সিলর নাঈম চৌধুরী, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড.রাব্বি আলম, ডেমোক্রেটিক পার্টি ফরটিন ডিস্ট্রিকের ভাইস চেয়ারম্যান ও কাউন্টি ডেলিকেট মিনহাজ রাসেল চৌধুরী, ঢাকা বিভাগীয় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাহবুব রাব্বি খান প্রমুখ।

 

ক্রেষ্ট প্রদানকালে সিনেটর অ্যাডম হোলি বলেন রোটারিয়ানরা মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন, যাহা প্রশংসার দাবী রাখে। তিনি সাংবাদিক বুলবুল’র সমাজসেবা মূলক কাজের প্রশংসা করেন এবং যুক্তরাষ্ট্রে তাঁকে স্বাগত জানান।

 

সিনেটর স্টেফিনি চেন বলেন, বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশি বংশোধর আমেরিকানরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন, তাহা প্রশংসার দাবী রাখে। এর জবাবে রোটারিয়ান বুলবুল বলেন প্রবাসীরা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পাশাপাশি সুনাম বয়ে আনছেন, জাতি শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। তাঁকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করায় মিশিগান বাংলাদেশি কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com