সিলেটের মোড়ে মোড়ে পুলিশের তল্লাশী

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৫

সিলেটের মোড়ে মোড়ে পুলিশের তল্লাশী
pollice
সুরমা মেইলঃ সিলেট নগরীতে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার বেলা দেড়টা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, তালতলা, সুবিধবাজার, মদিনা মার্কেট, চৌহাট্টা, আম্বরখানা, নাইওরপুল পয়েন্টে,শিবগঞ্জ পথচারী, মোটরসাইকেল আরোহীসহ সন্দেহভাজন ব্যক্তিদের থামিয়ে তল্লাশী করছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতারের কোনো খবর পাওয়া যায়নি।

জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ও বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর (সাকা চৌধুরী)  ফাঁসির রায় বহাল রাখায় বিএনপি ও জামায়াত নেতাকর্মীরা নগরীতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে এমন আশঙ্কায় বিশেষ এ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ বলেন, জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের রিভিউয়ের রায় ও বিএনপি নেতা সালাউদ্দিন কাদের সাকা চৌধুরীর রিভিউ আবেদনের আদেশকে খারিজ করে ফাঁসির দণ্ড বহাল রাখায় সিলেটে যে কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঘটার আশঙ্কায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্ট বা এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছেন। পয়েন্টে পয়েন্টে সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশী করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com