সিলেটে পেট্রোল পাম্পগুলোতে ভিড়, তেল বিক্রি বন্ধ

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২২

সিলেটে পেট্রোল পাম্পগুলোতে ভিড়, তেল বিক্রি বন্ধ

নিজস্ব প্রতিবেদক :
জ্বালানি তেলের দাম বাড়ার খবরে সিলেটের সব পেট্রোল পাম্পগুলোতে যানবাহন চালকদের উপচে পড়া ভিড় শুরু হয়। বিশেষ করে মোটরসাইকেলের ভিড় ছিল চোখে পড়ার মতো।

 

সিলেট শহরতলীর মেজর টিলা, দাসপাড়া ও পীরের বাজার পেট্রোল পাম্পগুলো ঘুরে দেখা যায়, শত শত মোটরসাইকেল তেল নেয়ার জন্য ভিড় করছেন। কিন্তু তেলের দাম বাড়ার খবর জানার সঙ্গে সঙ্গে পেট্রোল পাম্পগুলো তেল বিক্রি বন্ধ করে দেয়।

 

মোটরসাইকেল আরোহীরা জানান, যানবাহন চালকরা দীর্ঘ সময় এ পাম্প ও পাম্প ঘুরেও জ্বালানি তেল পাচ্ছেন না। এতে ভোগান্তিতে পড়েছেন তারা।

 

শুক্রবার রাত ১০টার দিকে হঠাৎ করেই জ্বালানি মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তিতে তেলের দাম বাড়ানোর ঘোষণা দেয়া হয়। রাত ১২টা থেকে এই দাম কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

এই ঘোষণা জানাজানি হওয়ার সঙ্গে সঙ্গে সিলেটের সব পেট্রোল পাম্পে আগের দামে তেল কেনার জন্য বাইকার এবং গাড়ি চালকদের উপচে পড়া ভিড় শুরু হয়। কারণ রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে সবাইকে বাড়তি দামে তেল কিনতে হবে।

 

কিন্তু সুযোগ বুঝেই অধিক মুনাফা লাভের আশায় পেট্রোলপামগুলো তেল বিক্রি বন্ধ করে দেয়।

 

পেট্রোল পাম্প কর্মীরা জানিয়ে দেয়, রাত ১২টার পর তেল বিক্রি শুরু হবে, এখন তেল নেই। বাইকার এবং গাড়ি চালকরা তখন এক পেট্রোল পাম্প থেকে অন্য পেট্রোল পাম্পে ছোটাছুটি শুরু করে।

 

কিছু পেট্রোল পাম্প জ্বালানি তেল বিক্রি অব্যাহত রাখলেও অধিকাংশই তেল বিক্রি বন্ধ রাখে।

 

জানা গেছে, কোনো কোনো পেট্রোল পাম্প অকটেন বিক্রি করলেও পেট্রোল বিক্রি করছে না।

 

ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, সরকার জ্বালানি তেলের দাম বাড়ানোর খবর পেয়ে পেট্রোল পাম্পগুলো অধিক মুনাফা লাভের আশায় তেল বিক্রি বন্ধ করে দেয়। কারণ দুই ঘন্টা পরে তারা নতুন দামে জ্বালানি তেল বিক্রি করতে পারবে।


 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com