সিলেট নগর থেকে ১১ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২৪

সিলেট নগর থেকে ১১ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক :
সিলেট নগরীর বন্দরবাজার থেকে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১১ লক্ষ ১৫ হাজার টাকা।

 

বুধবার (২৭ মার্চ) দিবাগত মধ্যরাতে কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী, এসআই (নি.) কাজী রিপন সরকার, টিএসআই আব্দুল মান্নান, এএসআই (নি.) মঞ্জুর আহমদ, এএসআই (নি.) আলা উদ্দিন, এএসআই মো. আশরাফুল আলমসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বন্দরবাজারস্থ মহাজনপট্টি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তাকৃতরা হলো- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পারুয়া, লামাপাড়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে কাউসার আহমদ (৩২) ও পাড়ুয়া বদিকোনা গ্রামের আব্দুল হামিদের ছেলে নিজাম উদ্দিন (৪২)। এ সময় তাদের ৩টি মোবাইল সেট উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

 

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া অফিসার) মোহাম্মদ সাইফুল ইসলাম।

 

তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

 

(সুরমামেইল/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com