সুনামগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে মুদি দোকানি খুন

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪

সুনামগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে মুদি দোকানি খুন

সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে আমির উদ্দিন (৫০) নামে এক মুদি দোকানি খুন হয়েছেন। এসময় ক্যাশে থাকা নগদ টাকা-পয়সা নিয়ে গেছে ডাকাতরা। নিহত আমির উদ্দিন ওই গ্রামের রসিদ আলীর ছেলে। তিনি মুদি দোকানদার ছিলেন।

শনিবার (৩০ মার্চ) গভীর রাতে সদর উপজেলার মইনপুর গ্রামে এ ঘটনা ঘটে। রাতেই ঘটনার সঙ্গে জড়িত একই গ্রামের মজলু মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে মইনপুর গ্রামের পাবেল মিয়া ও মজলু মিয়া সিগারেট কেনার কথা বলে আমির উদ্দিনকে ডেকে তোলে দোকানে লুটপাট করে এবং তার গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাওয়ার আগে আমির উদ্দিন গ্রামের পাবেল মিয়া ও মজলু মিয়ার নাম বলেন। তবে অধিক রক্তক্ষরণে হাসপাতালে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

 

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, ছুরিকাঘাতে আমির উদ্দিন নামে এক মুদি দোকানি নিহত হয়েছেন। তিনি মারা যাওয়ার আগে দুজনের নাম বলে গেছেন। একজনকে রাতেই আটক করা হয়েছে। জড়িত অন্যজনকে আটক করার চেষ্টা চলছে।

 

(সুরমামেইল/এসডি)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com